টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চুরির অভিযোগে সীতাকুণ্ডে শিশু গৃহকর্মীকে নির্যাতন: আটক ১

মো. ইমরান হোসেন
সীতাকুণ্ড প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৯ আগস্ট (সিটিজি টাইমস) :: সীতাকুণ্ড উপজেলার উত্তর সলিমপুরএলাকার জামাল কলোনীতে মো. শরীফ উদ্দিন (১২) নামে এক শিশু গৃহকর্মীকে শারিরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে। নির্যাতন পরবর্তী শিশুটি অজ্ঞান হয়ে পড়ে। এ ঘটনায় পুলিশ ঘরের মালিক গৃহকর্তা মঞ্জুরকে আটক করেছে। শুক্রবার শিশু গৃহকর্মী শরীফকে নির্যাতন করার পর স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। কিন্তু শনিবার সকালে সুস্থ মনে হলে গৃহকর্মীর অভিভাবক বাড়িতে নিয়ে আসার পর সন্ধ্যায় ফের নাকে-মুখে লালা বের হলে পুনরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

থানা সুত্রে জানা যায়, শুক্রবার সীতাকুণ্ড উপজেলার উত্তর সলিমপুর এলাকার ফৌজদারহাটস্থ জামাল কলোনীতে মো. শরীফ (১২) নামে এক শিশুকে গৃহকর্তা মো. মঞ্জু (৪০ ) শারিরিক নির্যাতন করলে শিশুটি অজ্ঞান হয়ে পড়ে । পরে স্থানীয়রা মো. শরীফকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন। ভর্তি পরবর্তী শনিবার সকালে গৃহকর্মী শারীরিক সুস্থ মনে হলে বাড়িতে নিয়ে আসে। কিন্তুু বাড়িতে নিয়ে আসার পর সন্ধ্যায় গৃহকর্মী শরীফের নাকে-মুখে লালা বের হতে শুরু করে। এমতবস্থায় ফের গৃহকর্মী শরীফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

তবে ঘরের মালিক গৃহকর্তা মঞ্জুর বলেন মো. শরীফ তার বাসায় কাজ করার ফাঁকে ঘর থেকে পাঁচ হাজার টাকা চুরি করায় তাকে একটু মেরেছি।

অপরদিকে শরীফের পরিবার এবং স্থানীয়রা মঞ্জুর অভিযোগ অস্বীকার করে ঘটনাটি সীতাকুণ্ড থানায় জানালে থানার উপ-পরিদর্শক সাইফুল্লাহ শনিবার সন্ধ্যায় ঘটনাস্থলে এসে গৃহকর্তা মঞ্জুকে আটক করে থানায় নিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ,অভিযুক্ত মঞ্জুর যদি শিশু নির্যাতনের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে মামলা হয়ে জেল হাজতে প্রেরণ করার প্রস্ততি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত