টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুন্ডে খুঁটি ভাঙার তুচ্ছ ঘটনায় নির্মম প্রহার, শিশুসহআহত ৬

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৯ আগস্ট (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের সীতাকুন্ডে খুঁটি ভাঙার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাষন্ডের নির্মম প্রহারে শিশুসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাড়বকু-স্থ মাহামুদাবাদ বেঁড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রহারে আহতরা হলেন,আজিম(১৭),মো.মিঠুন(১৮),ইমন(১৬),সায়েম(১৩),নিশাত (১৭),রোহান(১৬) ও হৃদয় (১৫)। আহতরা সীতাকু-ের সরকারী ও বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার বিকালে মাহামুদাবাদ এলাকার শিশুসহ ১০/১২জন ছেলে ফুটবল খেলতে বেঁধিবাঁধে যায়। খেলা শেষে সন্ধ্যায় ফেরার সময় ছেলেরা বেঁরিবাঁধ সংলগ্ন সরকারীভাবে লাগানো নারিকেল বাগানের খুঁটি ভেঙ্গে ডাব খাওয়ার জন্য ভেতরে প্রবেশের চেষ্টা চালায়। এ সময় বেঁরিবাঁধে উপস্থিত বাগানের দখলদার সাহাব উদ্দিন তৎসঙ্গীয় ৭/৮জন লোক নিয়ে ছেলেদের এলোপাথারি মারতে থাকে। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকজন ছেলে পালিয়ে গেলেও তাদের নির্মম প্রহারে মারাত্বকভাবে আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শিশুসহ ৬জন। এদিকে প্রহারের খবরে অবিভাবক ও স্থানীয় এলাকাবাসী ছুটে এলে সাহাব উদ্দিন ও তার সঙ্গীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে হৃদয়ের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে স্থানীয় ইউপি মেম্বার সেলিম উদ্দিন।

সীতাকুন্ড থানার ওফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“প্রহারের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসআই মাকসুদের নেতৃত্বে পুলিশ পাঠায়। এ ঘটনার মামলা হলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।”

মতামত