টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পাঁচ কিলোমিটারব্যাপী মানববন্ধনের ডাক ১৪ দলের

চট্টগ্রাম, ২৯ আগস্ট (সিটিজি টাইমস) ::  চট্টগ্রামে পাঁচ কিলোমিটারব্যাপী মানববন্ধনের ডাক দিয়েছে ১৪ দল।

একুশে আগস্ট আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার বিচার দ্রুত শেষ করার দাবিতে রোববার (৩০ আগস্ট) বিকেল ৪টায় চট্টগ্রাম নগরীতে এ কর্মসূচী পালিত হবে।

১৪ দলের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এ কর্মসূচীতে নেতৃত্ব দেবেন।

মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণকারীদের জন্য একটি রোডম্যাপও তৈরি করেছে ১৪ দল।

রোডম্যাপ অনুযায়ী নগরীর প্রেসক্লাবের সামনে থেকে চেরাগি পাহাড় পর্যন্ত থাকবে নগর আওয়ামী লীগ, ১৪ দল, ৮টি সাংস্কৃতিক সংগঠন, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, চকবাজার ও পতেঙ্গা থানা আওয়ামী লীগ এবং জাসদ ছাত্রলীগ, চবি শাখা।

আন্দরকিল্লা মোড় থেকে চেরাগি মোড় পর্যন্ত থাকবে ৮টি সাংস্কৃতিক সংগঠন, শ্রমিক লীগ, বাকলিয়া, ইপিজেড, ডবলমুরিং ও পাঁচলাইশ থানা আওয়ামী লীগ, যুবলীগ, চবি ছাত্রমৈত্রী ও চবি ছাত্র সমিতির নেতাকর্মীরা।

আন্দরকিল্লার মোড় থেকে লালদিঘির মোড় পর্যন্ত থাকবে সদরঘাট, কোতয়ালি, বায়েজিদ, চান্দগাঁও, পাহাড়তলী, হালিশহর, খুলশি থানা আওয়ামী লীগ, চবি ছাত্রলীগ, বঙ্গবন্ধু শিশু-কিশোর মঞ্চ, মহানগর ছাত্রমৈত্রী, ছাত্র সমিতি ও জাসদ ছাত্রলীগ, অর্জন ৭১, মুক্তিযোদ্ধা সংসদ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, নগর আওয়ামী লীগ ও ১৪ দলের নেতারা। আন্দরকিল্লা থেকে লালদিঘি পর্যন্ত দু’টি পয়েন্টে সাংস্কৃতিক স্কোয়াড গান পরিবেশন করবে।

সূত্র জানায়, আওয়ামী লীগ, জাসদ, ওয়ার্কার্স পার্টিসহ ১৪ দলভুক্ত বিভিন্ন সংগঠনের শীর্ষ নেতারা চার ভাগে ভাগ হয়ে চারটি পয়েন্টে অবস্থান নেবেন। সেখানে দলীয় নেতাককর্মীদের ব্যানার-ফেস্টুন সহকারে অংশ নেয়ার জন্য বলেছেন সমন্বয়ক এবিএম মহিউদ্দিন চৌধুরী।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত