টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে সাড়ে ১২ হাজার ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

চট্টগ্রাম, ২৮ আগস্ট (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের সদরঘাট এলাকা থেকে সাড়ে ১২ হাজার ইয়াবা বড়িসহ দুই ‘মাদক বিক্রেতাকে’ গ্রেপ্তার করেছে মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার বিকালে সদরঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো-উপ অঞ্চলের তত্ত্বাবধায়ক চৌধুরী ইমরুল হাসান জানান।

গ্রেপ্তাররা হলেন- মো. হাবিব হোসেন (৩০) ও মো. আয়াজ (২৫)। এদের মধ্যে হাবিব চট্টগ্রামের চরপাথরঘাটা এবং আয়াজ উখিয়ার বাসিন্দা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ইমরুল বলেন, “গ্রেপ্তাররা পেশাদার ইয়াবা বিক্রেতা। তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামের পাশাপাশি ঢাকার বিভিন্ন জায়গায় সরবরাহ করে।হাবিব ও আয়াজ ইয়াবা নিয়ে বিকালে ঢাকা যাবেন বলে সংবাদ পেয়ে ক্রেতা সেজে তাদের সাথে যোগাযোগ করা হয়। এসময় তারা ইয়াবা নিয়ে সদরঘাট ডিলাইট হোটেলের সামনে এলে তাদের আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ছোট ছোট কয়েকটি প্যাকেটে ১২ হাজার ৬০০ ইয়াবা বড়ি পাওয়া যায় ।

অধিদপ্তরের কোতোয়ালি সার্কেলের পরিদর্শক ওসমান কবির বাদী হয়ে তাদের বিরুদ্ধে সদরঘাট থানায় মাদক আইনে একটি মামলা করেছেন বলে জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত