টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে পুকুর থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ২৮ আগস্ট (সিটিজি টাইমস) : মিরসরাইয়ের মায়ানী ইউনিয়নের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় সাদ্দাম হোসেন বাবুল (৩২) নামে এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে মিরসরাই থানা পুলিশ। শুক্রবার (২৮ আগষ্ট) সকালে মধ্যম মায়ানী এলাকার আবুল কালামের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার কবির আহম্মদ নিজামী জানান, বুধবার রাত থেকে সাদ্দামকে পাওয়া যাচ্ছেনা। শুক্রবার সকালে মানুষ যাওয়ার পথে পুকুরে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসি আমাকে বিষয়টি অবহিত করে। এরপর আমি থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। সাদ্দাম হোসেনের নিজ বাড়ি খুলনা বিভাগের রাজাপুর উপজেলায়। পূর্ব মায়ানী এলাকার হাজ্বী ভূঁইয়া বাড়িতে বিয়ে করার কারণে বিগত ৮ বছর ধরে এখানে বসবাস করছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম পিপিএম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। সুরতহাল রির্পোটে দেখা যায় লাশের ডান চোখের পাশে আঘাতের চিহৃ রয়েছে। ময়নতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হবে। লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামত