টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফিরলেন সাকিব, বিশ্রামে তাইজুল

চট্টগ্রাম, ২৭ আগস্ট (সিটিজি টাইমস) :: এলিট প্লেয়ার্স কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে ক্যাম্পে রিপোর্ট করেছেন এই অলরাউন্ডার। এছাড়া ছেলের চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়া মাশরাফি বিন মর্তুজাও ক্যাম্পে যোগ দিয়েছেন। গত বুধবারই দলের সঙ্গে ফিটনেস ক্যাম্পে ছিলেন নড়াইল এক্সপ্রেস।

বিয়ের ব্যক্তিগত কাজ সেরে কন্ডিশনিং ক্যাম্পে এসেছেন রনি তালুকদারও। সাকিব-মাশরাফিরা ফিরলেও ক্যাম্প থেকে বিশ্রামে যেতে হয়েছে বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামকে। জন্ডিসের কারণে ফিজিও বিশ্রাম দিয়েছেন তাইজুলকে। রোদের মধ্যে ফিটনেস ক্যাম্পের কার্যক্রমে জন্ডিসের মাত্রা আরও বাড়তে পারে বলে ঝুঁকি না নিয়ে এই স্পিনার পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার বিসিবির চিকিৎসক মনিরুল আমিন জানিয়েছেন, “তাইজুলের এটা জন্ডিস বলতে পারেন। আসলে বিলিরুবিনের মাত্রা একটু বেশি। তাকে এক সপ্তাহ বিশ্রাম দেয়া হয়েছে। এরপর সে নিজেই পরীক্ষা করে আমাদের বিলিরুবিনের মাত্রাটা দেখাবে।”

বিশ্রামটা পরিপূর্ণ ও পর্যাপ্ত নেয়ার জন্য তাইজুল ফিরে যাচ্ছেন বাড়িতে। নাটোরে পরিবারের কাছেই তিনি আগামী কয়েকদিন থাকবেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত