টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম, ২৬ আগস্ট (সিটিজি টাইমস) :: কুমিল্লায় ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুতির ঘটনার সাত ঘণ্টা পর চালু হয়েছে ঢাকা-চট্টগ্রাম ও সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ।

বুধবার ভোর পৌনে ৬টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

গতকাল রাত ১০টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল এলাকায় ঢাকাগামী মহানগর গোধূলী ট্রেনটির ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়। এতে চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। তবে এ ঘটনায় কোনো যাত্রী হতাহত হননি।

শশীদল রেলওয়ে স্টেশন মাস্টার মুজিবুর রহমান জানান, শশীদল স্টেশনের কাছে ঢাকাগামী মহানগর গোধূলী ট্রেনটি ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়। এতে চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

পরে আখাউড়া রেলওয়ে জংশন থেকে একটি উদ্ধারকারী রিলিফ ট্রেন পৌনে ১টায় দুর্ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। তা ভোর সাড়ে ৫টার দিকে শেষ হলে ফের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেন চলাচল বন্ধ থাকায় কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ময়মনসিং এক্সপ্রেস এবং শশীদল স্টেশনে চট্টগ্রামগামী নাছিরাবাদ এক্সপ্রেস আটকা পড়ে বলে কুমিল্লা রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার মো. শফিকুর রহমান জানিয়েছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত