টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আগ্রাবাদ রোটারি ক্লাবের ৩৯তম অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

DSCচট্টগ্রাম, ২৪ আগস্ট (সিটিজি টাইমস) :: ঐতিহ্যবাহী আগ্রাবাদ রোটারি ক্লাবের ৩৯তম অভিষেক অনুষ্ঠান নগরীর আগ্রাবাদ হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রোগ্রাম চেয়ারম্যান সাবেক সভাপতি এ এ এম তরিকউদ্দিন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নাট্যকার এবং সাংস্কৃতিক কর্মী আলী যাকের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ এর জেলা গভর্ণর এবিএম ওয়াদুদ উল্লাহ।

উৎসব মুখর পরিবেশে সদ্য বিদায়ী সভাপতি লতিফ আনোয়ার চৌধুরী নতুন বছরের সভাপতি ইঞ্জিনিয়ার খায়রুল মোস্তফার নিকট কলার হস্তান্তর করেন এবং নতুন সভাপতি তার বোর্ড সদস্যদের পরিচয় করিয়ে দেন।

এতে প্রধান অতিথি আলী যাকের বলেন, “সন্তানরা কোন পথে যাবে তা নির্ভর করে পিতামাতার উপর। সকল রোটারিয়ানই সৎ এবং কারো না কারো অভিভাবক। একজন সৎ রোটারিয়ানই পারে একটি সন্তানকে সৎ হিসেবে গড়ে তুলতে। তাই আপনাদের কাছে আশা, আপনারা আপনাদের সন্তানদের সঠিক পথ দেখানোর মাধ্যমে একটি সুন্দর জাতি গঠনের পথকে সুদৃঢ় করবেন।“ জেলা গভর্ণর এবিএম ওয়াদুদ উল্লাহ তাঁর বক্তব্যে সদ্য বিদায়ী সভাপতিকে ধন্যবাদ এবং নতুন সভাপতিকে অভিনন্দন জানান। লাল সবুজের রঙে রাঙানো অনুষ্ঠানটি র্যা ফেল ড্র এর মাধ্যমে সমাপ্ত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা গভর্ণর আমিনুজ্জামান ভূঁইয়া, ড. মীর আনিসুজ্জামান, আব্দুল আহাদ, এম. এ. আউয়াল, জেলা সচিব এস এস মোঃ কেরামাতুল আজিম, জেলা সম্পাদক উদয় শংকর দাশ, ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, প্রদীপ কুমার দত্ত, ডাঃ পান্না লাল সাহা, কাজী হানিফ সিদ্দিক, বিজিএমইএ এর সিনিয়র সহ সভাপতি নাসিরুদ্দিন আহমেদ চৌধুরী, নির্বাচিত সভাপতি সাইফুদ্দিন আহমেদ, দৈনিক পূর্বকোণ এর ব্যবস্থাপনা সম্পাদক ও চিটাগং রোটারি ক্লাবের সাবেক সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, চিটাগং সাগরিকা রোটারি ক্লাবের সাবেক সভাপতি প্রফেসর তৈয়ব চৌধুরী, সভাপতি আমিন সোহেল, চিটাগং নর্থ রোটারি ক্লাবের সভাপতি প্রফেসর রেজাউল করিম সহ বিভিন্ন ক্লাবের সভাপতি, সচিব ও অন্যান্য সদস্যবৃন্দ।- প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত