টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে কলেজ ছাত্রীকে ব্ল্যাক মেইলের চেষ্টা, যুবক আটক

বোয়ালখালী প্রতিনিধি

চট্টগ্রাম, ২৪ আগস্ট (সিটিজি টাইমস) :  চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক কলেজ ছাত্রীর ভিডিও চিত্র ধারণ করে তা ইন্টারনেটের মাধ্যমে ছড়ানোর হুমকি দেয়ার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় স্থানীয় পৌর এলাকা থেকে লোকজন মহিউদ্দিন নামক ওই যুবককে আটক করে বোয়ালখালী থানা পুলিশে সোপর্দ করে। দু’জনেরই বাড়ি বোয়ালখালী উপজেলায়।

কলেজ ছাত্রীটির অভিযোগ, সাত মাস আগে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয়ে মহিউদ্দীন তার সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। সে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে কয়েকবার শারীরিক সর্ম্পকও গড়ে তোলে। ছাত্রীর অমতে গোপনে মহিউদ্দীন মোবাইল ফোনে শারীরিক সর্ম্পকের ভিডিও চিত্র ধারণ করে। এর মধ্যে কলেজ ছাত্রীর দুই দফা বিয়ে ঠিক হলে মহিউদ্দিন পাত্রপক্ষকে ধারণকৃত ছবিগুলো দেখিয়ে বিয়ে ভেঙ্গে দেয়। সে নিজেও বিয়ে করতে তালবাহানা করতে থাকে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার আবারো পৌর সদরে এসে ছাত্রীটিকে উত্যক্ত করার সময় স্থানীয়রা গণপিটুনি দিয়ে মহিউদ্দিনকে পুলিশে সোর্পদ করে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ শামছুল ইসলাম জানান, মহিউদ্দীনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত