টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘দৈনিক আজাদী’ অবাঞ্ছিত ঘোষণার হুশিয়ারি চবি ছাত্রলীগের

01চট্টগ্রাম, ২৪ আগস্ট (সিটিজি টাইমস) : আঞ্চলিক পত্রিকা দৈনিক আজাদীর সম্পাদক ও এক প্রতিবেদককে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি মোঃ আলমগীর টিপু। অন্যথায় চবি ক্যাম্পাসে পত্রিকাটি অবাঞ্ছিত ঘোষণার হুমকি দেন তিনি।

দৈনিক আজাদীতে মেয়র আ জ ম নাছিরকে নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে চবি ছাত্রলীগের আয়োজনে মিছিল পরবর্তী এক সমাবেশে তিনি এই হুশিয়ারি দেন।

সোমবার দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের স্টেশন থেকে মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্টেশন এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করা হয়।

মিছিল পরবর্তী সমাবেশে চবি ছাত্রলীগের সভাপতি মোঃ আলমগীর টিপু বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে বলায় তারা মাইক কেড়ে নিল মেয়রের, ‘ক্ষোভের মুখে সভাস্থল ছাড়লেন মেয়র’ শিরোনামে চট্টগ্রামের একটি দৈনিক পত্রিকায় চসিক মেয়র আ জ ম নাছির জড়িয়ে প্রকাশিত সংবাদ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। আমরা মনে করি মেয়রের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে এ সংবাদ প্রকাশ করা হয়েছে।

তিনি আরও বলেন, সংবাদে মেয়রের ব্যাক্তিগত সহকারী শিমুল লাঞ্ছিত করার কথা উল্লেখ্য করা হয়। কিন্তু শিমুল নামের মেয়রের কোন ব্যাক্তিগত সহকারী নেই। এতে প্রমানিত হয় সংবাদটি সম্পূর্ন বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। অবিলম্বে পত্রিকার সম্পাদক ও প্রতিবেদককে গ্রেফতার করা না হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ওই পত্রিকাটি অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলে তিনি জানান।

মতামত