টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে পুলিশের অভিযান থেকে বাঁচতে গিয়ে…

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

fatickchari(accident)-deathচট্টগ্রাম, ২৪ আগস্ট (সিটিজি টাইমস) ::  ফটিকছড়িতে হাইওয়ে পুলিশের অবৈধ মোটরসাইকেল অভিযান থেকে বাঁচতে গিয়ে প্রবাসী এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ(সোমবার) সকাল সাড়ে এগারটায় উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফেলাগাজির দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ আজাদ(৩৫)। তিনি উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ছোট ছিলোনিয়া গ্রামের হাজ্বী জামাল আহম্মদের পুত্র।

দুর্ঘটনায় আহত বন্ধু মুহাম্মদ জসিম উদ্দিন বলেন, সকাল এগারটায় অনটেস্ট একটি মোটর সাইকেল নিয়ে উপজেলা সদরের বিবিরহাট বাজারে অবস্থান নেয় আজাদ। চট্টগ্রাম নগর থেকে আমি সেখানে পৌঁছালে দুজন বাড়ির উদ্দেশ্যে রওয়ান হই; আমাদের পেছনে শহিদুল্লাহ ও মুছা নামক অপর দুই বন্ধুও একটি বাইক নিয়ে যাচ্ছিল। পথে পুলিশের পাকড়াও অভিযান থেকে বাঁচতে মোটর সাইকেল চালক আজাদ খেই হারিয়ে ফেলে বিপরীত থেকে আসা একটি বাসের সাথে দুর্ঘটনায় পতিত হয়। মুমুর্ষ অবস্থায় ঘটনাস্থল থেকে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে সেখানেই তার মৃত্যু ঘটে।

উপজেলার নাজিরহাট মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, ‘অভিযান চলাকালে পুলিশের সংকেতের আগে ভাগেই চালক ভয়ে দুর্ঘটনায় পড়ে। সেখান থেকে তাকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

নিহত আজাদ বিশদিন পূর্বে সৌদি আরব থেকে দেশে বেড়াতে আসেন । তার স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত