টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় হতাহত দুই

এম মাইন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৪ আগস্ট (সিটিজি টাইমস) ::  মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। নিহত শিশুটির নাম ফাহমিদা আক্তার মৌ (৫)। সে জেবি শিশু কাননের নার্সারীর ছাত্রী। এসময় আহত হয়েছে তার বাবা মোশাররফ হোসেন (৩৮)। সোমবার (২৪ আগষ্ট) দুপুর সাড়ে বারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৌ নিহত হয়। মোশাররফ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের মহিউদ্দিন মালবাড়ির সফিউল্লাহ’র ছেলে। সোমবার আসরের নামাযের পর মৌর নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিএনজি-অটোরিক্সা বন্ধ হওয়ার কারণে স্কুল ছুটি শেষে মোশাররফ তার মেয়েকে স্কুল থেকে গাড়ি করে বাড়ি নিয়ে যাচ্ছিল। মস্তাননগর বাইপাস এলাকায় ডাকদিকে ইউটার্ন করার সময় চট্টগ্রামমুখী বেপরোয়া গতির কাভার্ডভ্যানটি (নং ঢাকা মেট্রো ট ১১-৮১-৮৬) উল্টে প্রাইভেটকারটির উপর পড়ে। স্থানীয়রা অভিযোগ করেন মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ীর বিরুদ্ধে পুলিশের অভিযানের কারণে কাভার্ডভ্যানটি বেপরোয়া গতিতে চলছিলো আর তাতেই দুর্ঘটনাটি ঘটে।

জোরারগঞ্জ চৌধুরীহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন দুর্ঘটনার বিষয়টি স্বীকার করেন। তবে পুলিশের ভয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার হয়েছে এমন খবরটি তিনি ভিত্তিহীন বলে দাবী করেন। তিনি বলেন, মহাসড়কে সিএনজি বন্ধ থাকার কারণে সড়ক একদম পাকা ছিল। তাছাড়া দুপুরে বৃষ্টি হওয়াতে মহাসড়ক পিচ্ছিল হয়ে গিয়েছিল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত