টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এবার রাস্তার গর্ত ভরাটে জলিল মন্ডল

সিএনপি১চট্টগ্রাম, ২০ আগস্ট (সিটিজি টাইমস) :ঝাড়ু হাতে চট্টগ্রাম নগরীর রাস্তার ময়লা-আবর্জনা ও পরে নালা-নর্দমা পরিষ্কার করে আলোচিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার আব্দুল জলিল মন্ডল এবার এগিয়ে এলেন বর্ষণে ক্ষতিগ্রস্ত রাস্তা সংস্কারে ।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সিএমপি’র ট্রাফিক (বন্দর) বিভাগের সহযোগিতায় ইপিজেড মোড় হতে আগ্রাবাদ বারেক বিল্ডিং মোড় পর্যন্ত রাস্তার গর্ত ইট দিয়ে ভরাট করে যানবাহন চলাচলের উপযোগী করার কাজে নামেন মন্ডলের নেতৃৃত্বে পুলিশ সদস্যরা।

এসময় পুলিশ কমিশনার বৃষ্টি উপেক্ষা করে নিজে দাঁড়িয়ে থেকে গর্ত ভরাট কাজের তদারকি ও সহযোগিতা করেন।

এ প্রসঙ্গে সিএমপি কমিশনার বলেন, এ কাজটি সবার, আমি আমার দায়িত্ববোধ থেকে কাজটি করছি যাতে যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টি না হয়।
রাস্তা সংস্কারের মতো বিভিন্ন সমাজসেবামুলক কাজের মাধ্যমে চট্টগ্রাম নগরীকে পরিচ্ছন্ন ও বাসযোগ্য করে তোলার জন্য এই কাজে ব্যবসায়ী ও বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানান তিনি ।

এর আগে ঝাড়– হাতে রাস্তায় নেমে নগরীর ময়লা- আবর্জনা পরিষ্কার করে আলোচনায় আসেন সিএমপি কমিশনার আব্দুল জলিল মন্ডল। সেবার বেশকিছুদিন নগরীর রাস্তাগুলোতে সিএমপির পক্ষ থেকে ময়লা পরিষ্কার করা হয়।

এরপর তার উদ্যোগে পুলিশ ও নাগরিকরা নগরীর নালা-নর্দমার আবর্জনা পরিষ্কার করেন। গত রমজান মাসে ইফতারের আগে-পরে রোজাদার ব্যক্তিদের দ্রুত ঘরে ফেরার জন্য নগরীতে পুলিশের দুটি বাস নামান তিনি।

বৃহস্পতিবার নগরীতে রাস্তা সংস্কারের সময় সিএমপি কমিশনারের সাথে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) মোহাম্মদ হাছান চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) আসিফ মহিউদ্দিন ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত