টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিসিবির ‘এলিট’ তালিকায় ২৭ ক্রিকেটার

চট্টগ্রাম, ১৯ আগস্ট (সিটিজি টাইমস) :দেশসেরা ২৭জন ক্রিকেটারকে নিয়ে একটি ‘এলিট প্লেয়ার’ তালিকা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জাতীয় দল ও জাতীয় দলের আশপাশে থাকা ক্রিকেটাররা থাকছেন এই তালিকায়। এ মাসের ২২ তারিখ থেকে আগামী মাসের ২২ তারিখ পর্যন্ত এই ২৭ জন নিবিড় অনুশীলনের মধ্যে থাকবেন।

এই ২৭ জনের মধ্য থেকেই জাতীয় দল ও বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিসিবির নির্বাচক কমিটির সদস্য মিনহাজুল আবেদিন নান্নু।

কদিন পরই বাংলাদেশ ‘এ’ দল ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরে যাবে। ৪৫ দিনের সফরের আগে এই ক্যাম্পটি ক্রিকেটারদের দারুণ সহায়তা করবে বল মনে করেন তিনি। এ ছাড়া জাতীয় দল দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে, সেই সিরিজের প্রস্তুতি নিতেও এই ক্যাম্প দারুণ ভূমিকা রাখবে।

২৭ এলিট ক্রিকেটার: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, এনামুল হক বিজয়, রনি তালুকদার, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, শুভাগত হোম চৌধুরী, নাসির হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, আরাফাত সানি, জুবায়ের হোসেন, সোহাগ গাজী, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবুল হাসান রাজু, মোহাম্মদ শহিদ, শফিউল ইসলাম, রবিউল ইসলাম ও আল আমিন হোসেন।

মতামত