টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাশকতাকারীদের প্রথমে বুঝান, না বুঝলে ধরিয়ে দিন: পুলিশ সুপার হফিজ আক্তার

মো.ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি 

sitaknd-19চট্টগ্রাম, ১৯ আগস্ট (সিটিজি টাইমস) : বঙ্গবন্ধু দেশকে ভাল বেসে যেভাবে জীবন উৎসর্গ করেছেন, সেভাবে দেশকে ভাল বাসতে পারলেই সোনার বাংলা গড়া সম্ভব। দেশ বিরোধী রাজাকার-আলবদর বাহিনী এখনো সক্রিয়। তাদের চিহ্নিত করে ঘৃনার চোখে দেখতে হবে এবং সর্তক থাকতে হবে।’ কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়ে বঙ্গঁবন্ধুর ৪০তম শাহাদাত বার্ষিকী পালন অনুষ্ঠানে এসব কথা বলেন চট্টগাম পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার।

প্রধান অতিথি ছাত্রদের উদ্দিশ্যে আরো বলেন,‘ মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান, তাদের ত্যাগের কথা স্বরন করে শ্রদ্ধার চোখে দেখবে। এছাড়া বঙ্গবন্ধুকে জানার জন্য বেশী বেশী পড়তে হবে। নাশকতাকারী সহপাটিদের প্রথমে বুঝাবে, না বুঝলে সঙ্গ ত্যাগ করে প্রশাসনের হাতে তোলে দেবে।’

গতকাল সকাল ১০টায় কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয় আয়োজিত শোক সভা ও আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুুলের প্রধান শিক্ষক শেখ আজম। এ সময় মঞ্চে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উত্তর জেলা মুক্তিযুদ্ধা ডেপুটি কমান্ডার একেএম সরোয়ার কামাল দুলু, সীতাকুণ্ড মডেল থানা এএসপি শাইফুল ইসলাম, অফিসার্স ইনচার্জ ইফতেখার হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ আলিম উল্লা ভূইয়া, সহাকারী কমান্ড ও সহাকারী প্রধান শিক্ষক আবুল কালাম, সমাজ সেবক আলহাজ্ব সৈয়দ আবদুল মতিন মেম্বার প্রমূখ।

আনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সদস্যদের রুহের আতœার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করা হয়। সবশেষে ছাত্রদের মাঝে চারা বিতরন ও বৃক্ষ রোপন করেন পুলিশ সুপার।

মতামত