টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় বিপুল পরিমান অস্ত্র ও গুলি উদ্ধার

চট্টগ্রাম, ১৮ আগস্ট (সিটিজি টাইমস) : পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সোমবার গভীর রাতে সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ছনখোলা গ্রাম থেকে একে টু টু রাইফেল, তিনটি এলজি, বিপুল পরিমান গোলাবারুদ ও কিরিচ উদ্ধার করে ।

সিআইডি’র উপ পরিদর্শক ওবায়দুল হক বলেন, সাতকানিয়া উপজেলায় একটি খুনের ঘটনায় গত রোববার মো. মাহফুজুল হক নামে এক আসামীকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে ওই আসামীর বাড়ির পুকুর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে।

অস্ত্রগুলো খুনের ঘটনায় ব্যবহার করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আসামী মাহমুদুল হক।

মাহফুজুল সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের সদস্য এবং ইউনিট যুবলীগের সহ-সভাপতি।  তিনি স্থানীয় আওয়ামী লীগ দলীয় সাংসদ ড.আবু রেজা মোহাম্মদ নেজামউদ্দিন নদভির অনুসারী বলে নিজেকে দাবি করেছেন।

চলতি বছরের ৭ জানুয়ারি রাত ৩টায় এওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাফেজ আহমদের বাড়িতে হামলা চালায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। এতে ওই নেতার ছেলের শ্বাশুড়ি (বেয়াইন) আনোয়ারা বেগম (৪২) গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় হাফেজ আহমেদ বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর ১০ (০১) ২০১৫।

ওই মামলার দু’জন আসামির স্বীকারোক্তির ভিত্তিতে মাহফুজুলকে সিআইডি গ্রেপ্তার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করে।

হত্যাকান্ডের বিষয়ে ওবায়দুল হক জানান, হাফেজ আহমদের প্রতিপক্ষ একটি গ্রুপ এলাকায় সক্রিয় আছে। তবে ইউপি সদস্য মাহফুজুল হাফেজ আহমদের অনুসারী হিসেবেই রাজনীতি করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত