টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে মৃত্যুর ৪৮ দিন পরে কবর থেকে লাশ উত্তোলন !

fচট্টগ্রাম, ১৭ আগস্ট (সিটিজি টাইমস) :  ফটিকছড়ি-হাটহজারী উপজেলার সিমান্ত হতে মুনসুরুল আলম মুন্না (২৫) নামের এক যুবকের লাশ কবর থেকে ৪৮ দিন পর আদালতের নির্দেশে সোমবার মেজিষ্ট্রেট’র উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়েছে।

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার ওসি (তদন্ত) মুহাম্মদ মাহাবুল আলম আকন জানান, গত ২৮ জুন মুনসুরুল আলম মুন্না সহ আরো এক জন মোটরসাইকেল যোগে যাবার সময় ভূজপুর এলাকায় ছিনতাইকারীদের কবলে পরে। এ সময় ছিনতাইকারীদের হামলায় আহত হলে তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় এক দিন পর মুন্না মারা গেলে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করে।

এ ব্যাপারে নিহত মুন্নার চাচতো ভাই জামাল উদ্দীন বাদী হয়ে ভূজপুর থানায় ১ (৭) ২০১৫ ইংরেজী মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশক্রমে ফটিকছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জামিরুল ইসলামের উপস্থিতে হাটহাজারী ও ফটিকছড়ি থানা পুলিশ হাটহাজারী থানাধীন ধলই ইউনিয়নের পশ্চিম ধলই শান্তিরহাটের সন্নিকটে কবর স্থান হতে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। ঘটনার পর ফটিকছড়ি থানা পুলিশ ঘটনার সাথে জড়িত বাদশা নামের এক জনকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, নিহত মুন্না হাটহাজারী থানাধীন পশ্চিম ধলই শফি নগর গ্রামের মৃত মুছা মিয়ার পুত্র।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত