টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-ctg-bsl-maramari-pচট্টগ্রাম, ১৭ আগস্ট (সিটিজি টাইমস) : মিরসরাইয়ের বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। সোমবার ( ১৭ আগষ্ট) বেলা আড়াইটায় বারইয়ারহাট বালিকা বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে। আহতরা হলো: একাদশ শ্রেনীর ছাত্র ফারহান, ফজুলল করিম শাওন, আসলাম, নবী, মিজান, মেজ্জামেল হোসেন তাওরাত, কামরুল। তাৎক্ষণিক অন্যদের নাম জানা যায়নি।

আহত ছাত্রলীগ কর্মী মোজাম্মেল হোসেন তাওরাত জানান, সোমবার দুপরে একাদশ শ্রেনীর এক ছাত্রকে তিনি শার্টের লক ঠিকভাবে লাগাতে বলেন। পরে কলেজ ছুটির পর বেলা আড়াইটায় সময় কিছু উৎশৃঙ্খল কিছু যুবক বারইয়ারহাট বালিকা বিদ্যালয়ের সামনে লাঠিসোঠা নিয়ে তার উপর হামলা করে। এসময় তাকে ছাড়িয়ে নিতে এসে নবী, মিজান ও কামরুল আহত হয়।

যুবলীগ নেতা আমজাদ হোসেন মিলন জানান, গত কয়েক দিন ধরে বারইয়ারহাট কলেজে একাদশ শ্রেনীর তার অনুসারীদের উপর বিভিন্ন অজুহাত দেখিয়ে হামলা করছে ছাত্রলীগ নাম ধারী কিছু যুবক। সোমবারের হামলায় তার অনুসারী ফারহান, ফজলুল করিম শাওন ও আসলাম আহত হয়।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইব্রাহীম খলিল ভূইয়া জানান, বারইয়ারহাট কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের হামলা হয়েছে। তবে এতে কারা কারা আহত হয়েছে তার তিনি জানাতে পারেননি।

Mirsarai-ctg-bsl-maramariনাম প্রকাশে অনিচ্ছুক বারইয়ারহাট কলেজের ২য় বর্ষের এক ছাত্র জানান, কয়েক দিন ধরে কলেজে ছাত্রলীগের আধিপত্য বিস্তার নিয়ে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটছে। এতে করে পড়ালেখার পরিবেশ নষ্ঠ হচ্ছে। সাধারণ ছাত্ররা আতংকে কলেজে আসছে না।

বারইয়ারহাট কলেজের অধ্যক্ষ মো. আলমগীরের মোবাইল ফোনে সোমবার বিকেলে কল দিলে তিনি কল রিসিভ করেননি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত