টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

rabচট্টগ্রাম, ১৭ আগস্ট (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম আকবর শাহ এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার ভোররাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহত জাহিদুল চিহ্নিত মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ৩টি অ্যান্টিকাটার উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি সোহেল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জাহিদুলের লাশ আকবর শাহ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের কমান্ডার অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মিফতা উদ্দিন আহমেদ জানান, রাতে আকবর শাহ এলাকায় একটি পিকআপ ভ্যানের ওপর দাঁড়িয়ে দুই সহযোগীর সঙ্গে কথা বলছিল আলো।

এসময় ওই স্থান দিয়ে র‌্যাবের টহল পুলিশের একটি গাড়ি যাওয়ার সময় আলো ও তার সহযোগীরা ভীত হয়ে টহল পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আলোকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য,   ২০১৪ সালের ২৬ ডিসেম্বর হালিশহর এলাকায় আলোর বাসায় অভিযান চালিয়ে ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৯ লাখ টাকা সহ আলোকে গ্রেফতার পুলিশ। পরে জামিনে ছাড়া পেয়ে আলো আবারও ইয়াবা ব্যবসা চালিয়ে যায়। গত মাসে ৮০ হাজার পিস ইয়াবাসহ আলোর মালিকানাধীন একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ।

মতামত