টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টাইগারদের নতুন ডিজাইনের জার্সির খোঁজে রবি-বিসিবি

spচট্টগ্রাম, ১৬ আগস্ট (সিটিজি টাইমস) :  ক’মাস আগে বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর হয়েছে মোবাইল ফোন কোম্পানী রবি।রবির লোগো সম্বলিত জার্সি গায়েই এখন খেলছেন ক্রিকেটাররা। তবে বর্তমান জার্সির পরিবর্তন হতে পারে। সামনে অন্য ডিজাইন করা আরো ভালো জার্সিতে দেখা যেতে পারে টাইগারদের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় ‘অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’ শিরোনামে একটি প্রতিযোগিতার আয়োজন করছে রবি আজিয়াটা লিমিটেড। যাতে মিডিয়া পার্টনার হিসেবে আছে চ্যানেল আই।

আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এ প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের ১৭ আগস্ট থেকে ৩১ আগস্টের মধ্যে জার্সির ডিজাইন জমা দিতে হবে। সাধারণ ভক্ত, প্রফেশনাল ডিজাইনার, যে কেউ জমা দিতে পারবেন জার্সির ডিজাইন।

রবি এবং বিসিবি এ নিয়ে প্রচার প্রচরাণাও চালাবে। ইনস্টিটিউটগুলোর শিক্ষার্থীরাও তাদের নিজেদের করা জার্সির ডিজাইনও জমা দিতে পারবেন।

বাছাই পক্রিয়ার মাধ্যমে প্রাথমিকভাবে ১১টি জার্সি নির্বাচন করা হবে। জার্সিগুলো বিজ্ঞাপনের মাধ্যমে প্রচার করবে রবি। এই ১১টা জার্সির মধ্য থেকে সেরা জার্সি নির্বাচনের জন্য ভোট নেওয়া হবে। এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন যে কেউ। সেরা ডিজাইন করা জার্সিতেই খেলবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। আর সেরা ডিজাইনার পাবেন পাঁচ লক্ষ টাকা পুরস্কার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ, বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন আহমেদ, মার্কেটিং অ্যান্ড কর্মাশিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

যেভাবে জমা দিতে হবে ডিজাইন : প্রচারকালীন সময়ে সরাসরি, jersey@robi.com..bd এই ঠিকানায় জার্সির নকশা মেইল করে অথবা www.wearetigers.com.bd ওয়েব সাইটে ভিজিট করে ডিজাইন আপলোড করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত