টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের মেজবান নিয়ে টুঙ্গিপাড়ায় মহিউদ্দিন

চট্টগ্রাম, ১৫ আগস্ট (সিটিজি টাইমস) : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান নিয়ে হাজির হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।

শনিবার জাতীয় শোক দিবসে মহিউদ্দিন চৌধুরীর ব্যবস্থাপনায় টুঙ্গিপাড়ায় দুটি স্থানে মুসলিম ও অমুসলিম নাগরিকদের খাওয়ানো হবে মেজবানের খানা। সার্বিক আয়োজনে থাকছে চট্টগ্রাম নগর আ.লীগ।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজ ময়দানে মুসলিম সম্প্রদায়ের ২৮ হাজার মানুষের জন্য এবং বালাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অন্যান্য ধর্মাবলম্বী ৮ হাজার মানুষের জন্য চট্টগ্রামের ঐত্যিবাহী মেজবানের আয়োজন করা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎবার্ষিকী পালন উপলক্ষে পাঁচ শতাধিক নেতাকর্মী টুঙ্গিপাড়ায় পৌঁছেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। পরে বাদ জুমা নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর কবর জেযারত ও মুনাজাত করেছেন তিনি।

মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব ওসমান গণি জানান, বাবুর্চি-বয় বেয়ারাসহ ১৮০ সদস্যের একটি দল এবং মহানগর যুবলীগ-ছাত্রলীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী বর্তমানে টুঙ্গিপাড়ায় অবস্থান করছেন। এ মেজবানি আয়োজনে নেতৃত্ব দিচ্ছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী।

গত ২৪ বছর ধরে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসের দিনে তিনি টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের মেজবান আয়োজন করে আসছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত