টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জাতীয় শোক দিবসে মানিকছড়িতে বর্ণাঢ্য র‌্যালি

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি

02চট্টগ্রাম, ১৫ আগস্ট (সিটিজি টাইমস) :জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে মানিকছড়ি উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্যভাবে পালিত হয়েছে। বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রশাসনিক কর্মকর্তা,রাজনীতিবিদ ও স্কুল শিক্ষার্থীরা স্বতঃর্স্ফূতভাবে অংশগ্রহন করেন।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি-বেসরকারি সকল ভবনে জাতীয় পতাকা অর্ধনির্মিত রাখার পাশাপাশি সকাল সাড়ে ১০টায় স্কুল-কলেজের শিক্ষার্থী, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী ও রাজনীতিবিদ পৃথক পৃথক ব্যানারে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। প্রশাসনের ব্যানারে র‌্যালিতে উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, ইউএনও যুথিকা সরকার, সহকারি কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম, ও.সি মো. শফিকুল ইসলামসহ প্রশাসনিক সকল কর্মকর্তা ও কর্মচারীরা এবং স্কুল- কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। অন্যদিকে আওয়ামীলীগের ব্যানারে জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার , উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও যোগ্যাছোলা ইউপি’র চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.আবুল কালামসহ আওয়ামীলীগের সিনিয়র নেতা ও সাধারণ কর্মীসহ ছাত্রলীগ,যুবলীগ নেতৃবৃন্দ হাজারো জনতার অংশগ্রহনে পগভল র‌্যালিটি জনগুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল চত্বরে এসে শেষ হয়।

পরে টাউন হলে উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার’র সভাপতিত্বে এবং সহকারি কমিশনার (ভূমি) মো.দিদারুল আলম’র স্বাগত ভাষনের মধ্য দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার, উপজেলা চেয়ারম্যান মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.রাজ্জাক, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিকুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা মো.আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো.শহিদুল ইসলাম প্রমূখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত