টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে প্রকাশ্যে যুবদলকর্মীকে জবাই

khunচট্টগ্রাম, ১৪ আগস্ট (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা মুরগী ফার্ম আলমতারা পুকুরপাড় এলাকায় সাইদুল ইসলাম (২৪) নামের যুবদলের এক কর্মীকে দিনেদুপুরে জবাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাইদুল ইসলাম একই এলাকার আরবান আলী মাঝির বাড়ির মৃত সেলিম মিয়ার ছেলে। তিনি পেশায় কেবল অপারেটর ব্যবসায়ী।

পাহাড়তলী থানার ওসি একেএম আজিজুর রহমান বলেন, ব্যক্তিগত বিরোধের জের ধরে সাইদুলকে প্রতিপক্ষের লোকজন বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার শরীরে ছুরিকাঘাত ও গলায় ছুরি দিয়ে জবাই করে হত্যা করেছে।

এ ঘটনায় জড়িতরা চিহ্নিত। তাদের ধরতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

ওসি জানান, নিহত সাইদুল কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নন। তবে ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়ার দাবি, সাইদুল ইসলাম ওয়ার্ড যুবদলের সক্রিয় কর্মী।

স্থানীয়রা জানায়, সাগরিকা মুরগী ফার্ম এলাকায় সোহেল নামে একজনের সঙ্গে সাইদুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। শুক্রবার দুপুরে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে সোহেলসহ তার সাঙ্গপাঙ্গরা সাইদুল ইসলামকে ধরে নিয়ে যায়।

আলমতারা পুকুর পাড় এলাকায় নিয়ে প্রথমে ছুরিকাঘাত করে পরে ছুরি দিয়ে জবাই করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বলেন, সাইদুল ইসলামকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারাল অস্ত্র দিয়ে তাকে জবাই করা হয়েছে। শরীরেও ছুরিকাঘাতের জখম রয়েছে বলে জানান তিনি।

মতামত