টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুন্ডে ১৫ দিনেও খোজ মিলেনি স্কুল ছাত্রী সুমি’র

মো.ইমরান হোসেন
সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি 

123চট্টগ্রাম, ১২ আগস্ট (সিটিজি টাইমস) :   চট্টগ্রামের সীতাকুণ্ডের টেরিয়াল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী কিশোরী সুমি আক্তার (১৫) গত ২৭ জুলাই ১৫ইং সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হওয়ার পর এযাবত বাড়ী ফেরেনি। ঐ দিন স্কুলেও যায়নি সে। সে অপহরন হয়েছে বলে তার বাবা আমিনুল ইসলাম ধারনা করছেন।

আমিনুল ইসলাম ও থানা জিডি নং- ৪৩১, তাং-১১ আগষ্ট ১৫ইং সূত্রে জানা যায়, বারৈয়াঢালা ইউনিয়নের উত্তর কলাবাড়িয়া গ্রামের হাজী মোবারক আলী বাড়ীর আমিনুল ইসলামের মেয়ে টেরিয়াল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী কিশোরী সুমি আক্তার (১৫) গত ২৭ জুলাই সোমবার সকাল ৯টায় বাড়ী থেকে বের হয়। সন্ধ্যায়ও বাড়ী না ফিরলে তার বাবা স্কুলে খবর নিলে সুমি সেদিন স্কুলে যায়নি বলে জানায়। এরপর বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার এযাবত কোন সন্ধান পাওয়া যায়নি।

সন্ত্রাসীরা বা কেউ প্রেমের অভিনয় করে অপহরন করে জিম্মি করে রেখেছে বলে তার পরিবার আশংকা করছেন। তবে এখনো কোথাও থেকে কোন মোবাইল ফোন আসেনি তাদের কাছে।

এদিকে সুমির মা-বাবা কিশোরী মেয়ে নিখোঁজে দূশ্চিন্তায় অসুস্থ হয়ে পড়েছেন। কেহ মেয়েটির সন্ধান পেলে সীতাকুণ্ড থানা ০১৭১৩-৩৭৩৬৪৫ নম্বরে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

মতামত