টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাসিরাবাদে মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে তরুণীকে গণধর্ষণ

map-chittagongচট্টগ্রাম, ১১ আগস্ট (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম নগরীর নাসিরাবাদে মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দায়িত্বরত নৈশপ্রহরী প্রশিক্ষণার্থী এক তরুণীকে (২২) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষকসহ দুজনকে আটক করেছে।

এরা হল ওই প্রশিক্ষণ কেন্দ্রের নৈশপ্রহরী সুমন (২৫) ও জহিরুল ইসলাম (৩৫)।

এদের মধ্যে সুমনের বিরুদ্ধে ধর্ষণ এবং জহিরুলের বিরুদ্ধে সহায়তার অভিযোগ করেছেন ওই তরুণী। সুমন ও জহিরুল মিলে প্রশিক্ষণ কেন্দ্রের ক্যান্টিনেরও দেখাশোনা করে।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন জানান,ওই তরুণী কক্সবাজার সদরের লিংক রোডের বাসিন্দা। গত ১ আগস্ট ওই আবাসিক প্রশিক্ষণ কেন্দ্রের অটোমোবাইল বিভাগে ভর্তি হন। তরুণী বিবাহিত এবং এক সন্তানের জননী। তার কাছে একটি স্যামসাং গ্যালাক্সি মোবাইল ছিল।

সোমবার সকালে ওই তরুণী তার মোবাইলটি সুমনের কাছে বিক্রি করে। সুমন রাতে তাকে ক্যান্টিনে এসে টাকা নেয়ার জন্য বলে। কথামত ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ক্যান্টিনে যায়। এসময় ক্যান্টিনে জহিরুলও বসা ছিল। তারা তরুণীকে কোমল পানীয় পান করতে দেয়।

পরে জহিরুল ও সুমন মিলে তাকে টাকা দেয়ার কথা বলে গার্ডরুমে নিয়ে যায়। সেখানে সুমন রাতভর তরুণীকে ধর্ষণ করে।

মঙ্গলবার সকালে তরুণী খুলশী থানায় গিয়ে এ বিষয়ে অভিযোগ করেন। পুলিশ দ্রুত প্রশিক্ষণ কেন্দ্রে গিয়ে অভিযান চালিয়ে সুমন ও জহিরুলকে আটক করে থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে পুলিশ। এ ঘটনায় আটক দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

মতামত