টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে দুইদিন ধরে নারী এনজিও কর্মী নিখোঁজ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Sila-Rani-Photoচট্টগ্রাম, ১০ আগস্ট (সিটিজি টাইমস) :মিরসরাইয়ে শীলা রানী ভৌমিক (৪০) নামে এক নারী এনজিও কর্মী দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ৯ আগষ্ট উপজেলার মিঠাছড়া বাজারে অবস্থিত এনজিও সংস্থা মমতা‘র অফিসে গিয়ে আর বাড়ি ফেরেনি। বাড়িতে না আসায় তার সকল আত্মীয়-স্বজনদের বাড়ি খবর নিয়ে না পেয়ে সোমবার (১০ আগষ্ট) মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরী (যার নং ২৮৫) করেন তার মেয়ে বৃষ্টি ভৌমিক। শীলা রানী দীর্ঘদিন ধরে মমতা‘র মাঠকর্মী হিসেবে কাজ করছেন।

বৃষ্টি ভৌমিক জানান, প্রতিদিনের মতো রবিবার সকালে মিঠাছড়া বাজারের এনজিও সংস্থা মমতা‘র অফিসে যায়। সেখানে দুপুর ১টা পর্যন্ত অফিস করেন। এরপর আমি মায়ের মোবাইলে ফোন দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। তখন থেকে এখনো পর্যন্ত মোবাইল বন্ধ রয়েছে। রাতে বাড়িতে না ফেরায় সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খবর নিয়ে কোথাও না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করি।

কোন ব্যাক্তি যদি তার মায়ের সন্ধান পায় তাহলে এই মোবাইল নম্বরে ( ০১৮৪০৮৮৮৫২৮) যোগাযোগ করতে অনুরোধ করেছেন বৃষ্টি। নিখোঁজ শীলা রানী উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের শ্রীপুর গ্রামের বিষু ভৌমিকের স্ত্রী।

এ বিষয়ে মিরসরাই থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) এস আই যষমন্ত মজুমদার বলেন, শীলা রানী নিখোঁজের ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার পরিবার। আমরা ইতমধ্যে বিভিন্ন থানায় অবহিত করেছি এবং সন্ধানের চেষ্টা চলছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত