টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রসেনার মানববন্ধনে বক্তারা

এস.এম. ইউসুফ উদ্দিন

Rahihanচট্টগ্রাম, ০৮ আগস্ট (সিটিজি টাইমস) : বাাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্যোগে বর্বরত পন্থায় শিশু নির্যাতন ও হত্যা, নারী নিপীড়ন, বিচার বহির্ভূত হত্যা এবং আইন শৃংখলা পরিস্থিতির অবনতি রোধে বিদ্যমান আইনের কঠোর প্রয়োগের দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৮ আগস্ট শনিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধনে সভাপত্বি করেন উত্তর জেলা ছাত্রসেনা সভাপতি মুহাম্মদ আমান উল্লাহ আমান। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক সংগঠক মুহাম্মদ এনামুল হক ছিদ্দিকী। তিনি বলেন, কিছু মানুষ আজ মানবিকতা ও মনুষ্যত্ববোধ হারিয়ে পশুত্বের স্তরে নেমে এসেছে। বর্বরোচিত উপায়ে শিশু হত্যা ও নির্যাতন, নারী নিপীড়ন ও আইন শৃংখলা পরিস্থিতির ক্রমাবনতি এতটাই বেড়েছে যে, তা দেখে দেশবাসী আজ স্তম্ভিত। অপরাধী অপরাধ করে পার পেয়ে যাওয়া তথা বিচারহীন তাই অপরাধ বিস্তারের মূল কারণ। ইসলামী ফ্রন্ট নেতৃবৃন্দ বলেন, আইনের কাঠোর প্রয়োজন না হওয়ায় অপরাধ প্রবণতা আশংকাজনক পর্যায়ে গিয়ে ঠেকেছে। বিদ্যমান আইনের কঠোর প্রয়োগ নিশ্চিত করা না হলে এ ধরণের বর্বরত-নিষ্ঠুরতা কিছুতেই থাকবে না। সম্প্রতি বর্বরতার শিকার রাজীব ও রাজনকে হত্যা সকল শিশু হত্যাকান্ড সব ধরনের নৃশংস হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে করার দাবি জানান তিনি।

উত্তর জেলা ছাত্রসেনার সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু মুছার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী যুব সেনা নগর শাখার সাংগঠনিক সম্পাদক হাবিবুল মোস্তফা ছিদ্দিকী, আনজুমানে খোদ্দামুল মুসলেমীন ওমান শাখার সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুল ইসলাম, আঞ্জুমানে খোদ্দামুল মুছলেমীন দুবাই আবির শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, হোসাইন মুহাম্মদ এরশাদ, শহিদুল আলম, সরওয়ার উদ্দিন চৌধুরী, আবদুর রহমান, ইলিয়াছ রেজা, মিজানুর রহমান, আবু ফয়েজ তুহিন, আজাদ রানা, মফিজুর রহমান, ক.ম.ফ ইকবাল হোসেন, মুহাম্মদ সাইফুল ইসলাম, আশেকে মোস্তফা, মুহাম্মদ আলমগীর, সানাউল্লাহ, আবু নুর হাস্সান, মামুন উদ্দিন, আলী আকবর, হাফেজ শাহাদাত, সোহেল তালুকদার প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত