টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে স্কুল বাসের ধাক্কায় কলেজ ছাত্রী নিহত

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৮ আগস্ট (সিটিজি টাইমস) : মিরসরাইয়ে জেবি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী বাসের ধাক্কায় মোর্শেদা আক্তার তানিয়া (১৭) নামে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রী নিহত হয়েছে। শনিবার (৮আগষ্ট) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজার সংলগ্ন পোলমোগরা এলাকায় এ ঘটনা ঘটে। বাসের ধাক্কায় আহত হওয়ার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টায় সে মারা যায়। নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী তানিয়া খইয়াছড়া ইউনিয়নের পোলমোগরা গ্রামের সাহাব উদ্দিনের একমাত্র মেয়ে।

নিহত তানিয়ার ফুফু মনি আক্তার জানান, কলেজ থেকে জেবি স্কুলের বাস যোগে আসছিলো। বাড়ির সামনে বাস থেকে নামার সময় পড়ে গিয়ে সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে এবং তার একটি পা বাসের চাকার নিচে পিষ্ট হয়ে যায়। এসময় তাকে স্থানীয় লোকজন মারাতœক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাতৃকা হাসপতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৪টায় সে মারা যায়। নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রফিক উদ্দিন জানান, তানিয়ার মৃত্যুতে কলেজে আগামীকাল রবিবার (আজ) সব শিক্ষার্থী, শিক্ষক কালো ব্যাজ ধার করবে। সোমবার তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

চৌধুরীর হাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ফরিদ উদ্দিন জানান, দুর্ঘটনার বিষয়টি তিনি শুনেছেন। ওই ছাত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

এ রিপোর্ট লেখার সময় শনিবার সন্ধ্যায় সাতটায় তানিয়ার লাশ বনহকারী গাড়ি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ির উদ্দ্যোশ্যে রওয়ানা দিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত