টক অব দ্য চট্টগ্রাম
Ad2

১৫ আগস্ট টুঙ্গিপাড়ায় চাটগাইয়া মেজবান

mejbanচট্টগ্রাম, ০৮ আগস্ট (সিটিজি টাইমস) : ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর সমাধিস্থল টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী চাটগাইয়া মেজবানের আয়োজন করবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। এদিন টুঙ্গিপাড়ায় কমপক্ষে ১০ হাজার মানুষকে মেজবানী খাবারে আপ্যায়িত করা হবে। একইদিন চট্টগ্রামেও ২০ হাজার মানুষের আরো একটি মেজবানের আয়োজন করবে নগর আওয়ামী লীগ।

টুঙ্গিপাড়া ও চট্টগ্রামে যাবতীয় আয়োজনে নেতৃত্ব দিবেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম ও টুঙ্গিপাড়ায় ৩০ হাজার মানুষকে মেজবানী ভুরিভোজে আতিথেয়তা দিতে ইতিমধ্যে বিশেষ প্রস্তুতি শুরু করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রাক্তন সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর বিশেষ উদ্যোগ ও নেতৃত্বে এই দুটি বিশাল মেজবান অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগ নেতারা।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক  জানান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এবার বড় আকারে জাতীয় শোক দিবস পালন করার উদ্যোগ নেওয়া হয়েছে। শোক দিবসের কর্মসূচির আওতায় টুঙ্গিাপাড়া ও চট্টগ্রামে ৩০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা রেখে মেজবানের আয়োজন করা হয়েছে। এর মধ্যে ১০ হাজার মানুষের মেজবানি অনুষ্ঠিত হবে টুঙ্গিপাড়ায়।

মতামত