টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে সাড়ে ৫ লাখ টাকাসহ স্কুল শিক্ষককে অপহরণ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

Kidnepingচট্টগ্রাম, ০৫ আগস্ট (সিটিজি টাইমস)  :মিরসরাই থেকে সাড়ে ৫ লাখ টাকাসহ আশরাফুল ছালেহীন নামে এক স্কুল শিক্ষককে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার (৫আগষ্ট) বেলা ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাদামতলী এলাকায় সিএনজি অটোরিকসা থামিয়ে তাকে অপহরণ করা হয়। উপজেলার চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল মিরসরাই পৌর ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা তুলে বাড়িতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা তাকে বেদম মারধর করে টাকা নিয়ে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম ফকির বাজার এলাকার মহাসড়কের পাশে ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে এবং পরিবারকে খবর পাঠায়।

আহত আশরাফুলের ছোট ভাই কাউসার ছালেহীন জানান, বাড়িতে ঘরের কাজ করার জন্য আমার বড় ভাই আশরাফুল মিরসরাই ইসলামী ব্যাংক থেকে সাড়ে ৫ লাখ টাকা উত্তোলন করেন। টাকা তুলে সিএনজি অটোরিকসা নিয়ে হাদি ফকিরহাট এলাকায় বাড়িতে যাওয়ার পথে বাদামতলী এলাকায় চট্টগ্রামমুখী একটি সাদা মাইক্রোবাস অটোরিকসার পথ রোধ করে দাঁড়ায়। এ সময় মাইক্রো থেকে দুইজন মুখোশ পড়া লোক নেমে আশরাফুলকে টেনে হেঁচড়ে মাইক্রোবাসে তুলে ঢাকা দিকে নিয়ে যায়। দুবৃর্ত্তরা মাইক্রোবাসে তাকে বেদম মারধর করে টাকা নিয়ে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের ফকির বাজার এলাকায় মহাসড়কের পাশে ফেলে দেয়। ফকির বাজার এলাকার স্থানীয় লোকজন আশরাফুলকে উদ্ধার করে বেলা সাড়ে ৪টার দিকে মোবাইল ফোনে বাড়িতে খবর দেয়।

মিরসরাই ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক মোহাম্মদ ফেরদৌস জানান, আশরাফুল নামে এক গ্রাহক বেলা আড়াইটার পরে ব্যাংক থেকে সাড়ে ৫ লাখ টাকা উত্তোলন করে। তাকে অপহরণ করার কথা শুনেছি। আশরাফুল টাকা উত্তোলনের সময় সন্দেহভাজন কেউ ব্যাংকে ছিল কিনা পুলিশ চাইলে ব্যাংকের সিসি ক্যামরার ভিডিও ফুটেজ দিয়ে তদন্তে সহযোগীতা করা হবে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এম কে ভূঁইয়া জানান, অপহৃত ও ছিনতাইয়ের শিকার শিক্ষক আশরাফুল ছালেহীনের আতœীয় স্বজনের কাছ থেকে ঘটনা শুনেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে।

মতামত