টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

Rangunia-socide-picচট্টগ্রাম, ০৫ আগস্ট (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ী এলাকায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধু। বুধবার (৫ আগষ্ট) সকাল ৭ টায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। এব্যাপারে স্বামী টিপু তালুকদার বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেন।

জানা গেছে, উপজেলার সৈয়দবাড়ী গ্রামের মৃত বাদল বরন তালুকদারের পুত্র চাকুরিজীবি টিপু তালুকদারের সাথে পটিয়া উপজেলার বৈলতলী গ্রামের সুশীল বড়ুয়ার কন্যা তানিয়া বড়ুয়া(২৮)এর ২০১১ সালে বিয়ে হয়। প্রান্তিক বড়ুয়া নামে তাদের একটি ৩ বছরের শিশু পুত্র রয়েছে। মঙ্গলবার রাতে শিশু পুত্র পড়তে না বসায় মা তানিয়া ছেলেকে মারধর করে। ছেলেকে মারধর করায় বাবা টিপু তার স্ত্রীকেও চড় থাপ্পড় দেয় ও বকাঝকা করে। এক পর্যায়ে স্বামীর সাথে অভিমান করে পরদিন গতকাল বুধবার সকাল ৭ টায় সবার অগোচরে বাড়ির একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে তানিয়া। আত্মহত্যার টের পেয়ে স্বামী স্ত্রীকে রাঙ্গুনিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা।

রাঙ্গুনিয়া থানার এস.আই ও তদন্ত কর্মকর্তা মো. ইস্রাফিল জানান, পোষ্টমর্টেমের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। পোষ্টমর্টেম রিপোর্ট পেলে বিষয়টি ভালভাবে জানা যাবে।

মতামত