টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্যার্তদের মাঝে চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের ত্রাণ বিতরণ

Picture-of-Tran-Bitoroচট্টগ্রাম, ০৫ আগস্ট (সিটিজি টাইমস) ::শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আতিকুর রহমান বলেন, সাতকানিয়া লোহাগাড়া সহ ইসলামী আন্দোলনের উর্বর এলাকার সাধারণ জনগণ সরকারের পরিকল্পিত নির্যাতনের শিকার। তাদের উপর এই অমানবিক নির্যাতন, দেশের মানুষের বিভেদের লক্ষ্যে সরকারের সুক্ষ্ম ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। তাই অতীতের ন্যায় ছাত্রশিবিরের পাশে থেকে ভূমিকা পালন করার জন্য সকলের প্রতি আহবান জানান। 

চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের উদ্যোগে সাতকানিয়ায় বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি জাওয়াদ মাহমুদের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মিডিয়া সম্পাদক আশরাফুল আলম ইমন, কেন্দ্রীয় গবেষণা সম্পাদক মো’তাসিম বিল্লাহ, চট্টগ্রাম নগর উত্তর সভাপতি মুহাম্মদ নুরুল আমিন, নগর দক্ষিণ সভাপতি মাহমুদুল হাসান, আইআইইউসি’র সাবেক সভাপতি আবদুল্লাহ আল ফয়সাল। এতে আরো উপস্থিত ছিলেন জেলা শিবিরের প্রচার সম্পাদক আজাদ চৌধুরী, মাদরাসা ও সমাজসেবা সম্পাদক আরমান হোসাইন ইলাহী এবং স্কুল কার্যক্রম সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।

সেক্রেটারী জেনারেল আরো বলেন, দ্বীন বিরোধী ষড়যন্ত্রের ফলে সরকারের উন্নয়নের ছিন্ন এখন খুঁজে পাওয়া যায় না। উন্নয়নের দোহাই দিয়ে সাধারণ মানুষকে জিম্মি করে ফ্যাসিবাদী সরকার গণতন্ত্র হত্যা করেছে। সেই উন্নয়নকে আল্লাহর পক্ষ থেকে নাস্তনাবুদ করে দেয়া হয়েছে। কোটি কোটি লোক পানিবন্দী হয়ে দুর্বিষহ জীবন অতিবাহিত করছে। অথচ সরকারের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়ানো কোন উদ্যোগ নেই। ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে সরকার বিরাগভাজন হয়ে পরিকল্পিতভাবে কারাবন্দী করে রেখেছে। আজকে সাবেক এমপি শামসুল ইসলামকেও জনগণ থেকে বিচ্ছিন্ন রাখার লক্ষ্যে দীর্ঘদিন যাবৎ মিথ্যা মামলা দিয়ে বারবার জেলগেট থেকে গ্রেফতার করে কারাবন্দী করে রেখেছে। সরকারের এহেন আচরন সত্যিই দুঃখজনক। তাই নেতৃবৃন্দকে মুক্তি দিয়ে দেশের সকল মানুষের পাশে দাঁড়িয়ে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি আহবান জানান।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত