টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুন্ডে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু

চট্টগ্রাম, ০৫ আগস্ট (সিটিজি টাইমস)  : সীতাকুন্ডে পৃথক স্থান থেকে তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ

আমাদের সীতাকুন্ড প্রতিনিধি মো. ইমরান হোসেন জানান,  সীতাকুন্ডের বুধবার সকাল ১০ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এস কে এম জুট মিল(আলী চৌধুরী পাড়া) এলাকায়দ্রুতগামী মাইক্রোবাস চাপায় অজ্ঞাত (৩০) বছরের এক যুবকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখি একটি দ্রুতগামী মাইক্রোবাস উপজেলার এসকেএম জুট মিল (আলী চৌধুরী পাড়া) এলাকা অতিক্রমকালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যুবককে চাপা দেয়। এতে মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সীতাকুন্ড থানার ওফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“দূর্ঘটনার পর স্থানীয় লোকজনের খবরে আমরা লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। অজ্ঞাত যুবকের লাশের পরিচয় এখানো পাওয়া যায়নি বলে তিনি জানান।”

সীতাকুন্ডে বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু

সীতাকুন্ডে বিদ্যুৎ স্পৃষ্টে মো.রাসেল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের জমাদার পাড়া এলাকার নূর আহাম্মদ সেরাং এর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রাসেল প্রবাসী আনোয়ারুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে বাড়ির ভেতরে নিজ মুরগির র্ফামে কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারাত্বকভাবে আহত হয় রাসেল। এ সময় বাড়ির লোকজন দেখতে পেয়ে আহত রাসেলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেলের লাশ এখনো চমেক হাসপাতালের মর্গে রয়েছে বলে পরিবারের সদস্যরা জানান।

সীতাকুন্ডে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
সীতাকুন্ডে অজ্ঞাতনামা (৩৫) বছরের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত এগারটায় উপজেলার দক্ষিণ নড়ালিয়া এলাকার বেরিবাঁধের পশ্চিম পাড় থেকে লাশটি উদ্ধার করে।

সীতাকুন্ড মডেল থানার এস.আই দুলাল জানান, নড়ালিয়া সগরের উপকুলীয় বেড়িবাঁধের পশ্চিম পার্শ্বে জোয়ারের পানিতে লাশ ভাঁসতে দেখে স্থানীয় এলাকাবাসী । এ সময় তারা লাশটি ছিনতে না পেরে থানায় খবর দিলে আমি ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করি। লাশটির গায়ে একটি গেঞ্জি রয়েছে। ধারনা করা হচ্ছে লাশটি এক সপ্তাহ আগের।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত