টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে শাহাদাতের চিকিৎসার্থে এগিয়ে এলেন এক তরুণ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Sahadat-Sahajjo-Phচট্টগ্রাম, ০৩ আগস্ট (সিটিজি টাইমস):: দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত শিশু শাহাদাত হোসেনের চিকিৎসায় এগিয়ে এলেন এক তরুণ। শাহাদাতের চিকিৎসার সাহায্যার্থে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর তার পাশে দাঁড়ালেন মিরসরাই পৌরসভার তরুণ সমাজকর্মী মফিজুল করিম জুয়েল। সোমবার (৩ আগষ্ট) বিকেলে স্থানীয় চলমান পত্রিকা অফিসে শাহাদাতের মা সালমা আক্তারের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জুয়েলের বড়ভাই মো. রেজাউল করিম, মিরসরাই রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, ভোরের কাগজ প্রতিনিধি মোহাম্মদ ইউসুফ।

মফিজুল করিম জুয়েল বলেন, বিভিন্ন পত্রিকায় শিশুটির দুরারোগ্য নিয়ে সংবাদ প্রকাশের পর আমি আমার ক্ষুদ্র সামর্থ থেকে তার জন্য এগিয়ে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আশা করবো সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এলে শিশুটির জীবন প্রদীপ বাঁচতে পারে।

প্রসঙ্গত,মরণব্যাধীতে আক্রান্ত হয়েছেন ফুটফুটে শাহাদাৎ। তার হার্টে চিদ্র ধরা পড়ে। বর্তমানে শাহাদাৎ চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের চিকিৎসক ডা. এসকে মল্লিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। তার অপারেশন করতে দেড়লাখ টাকা প্রয়োজন। কিন্তু দরিদ্র প্রতিবন্ধী পিতার পক্ষে তার চিকিৎসার ব্যয় বহন করা কিছুতেই সম্ভব হচ্ছেনা। শাহদাৎ উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের আলী আহমদের বাড়ির হত দরিদ্র প্রতিবন্ধি তাজুল ইসলামের ছেলে। এই ব্যাংক একাউন্টে সাহায্যে পাঠাতে পারেন। মোছাম্মৎ সালমা (শাহদাতের মা) হিসাব নং ৯১৩৪০৭০৯২৬, ন্যাশনাল ব্যাংক, মিরসরাই শাখা।০১৯৫৫৫৫১৩৯৬।

মতামত