টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীর বিভিন্ন থানায় মাদক দ্রব্য উদ্ধার, গ্রেফতার ৭

চট্টগ্রাম, ০২ আগস্ট (সিটিজি টাইমস):: চট্টগ্রাম নগরীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। অভিযানে ২৮১০পিছ ইয়াবা, ২৫০গ্রাম গাজা ও ৩০লিটার চোরাই মদ উদ্ধার করা হয়। এই সময় ৭জনকে আটক করা হয়েছে।

শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত ২৪ঘন্টা এই অভিযান চালানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাতটায় নগরীর বাকলিয়া থানার এসআই আঃ করিম নতুন ব্রীজ চেকপোষ্ট থেকে মোঃ নুর আলমকে ১৩১০ পিস ইয়াবাসহ বিকাল তিনটায় সদরঘাট থানার এসআই অমিতাব দত্ত অভয়মিত্রঘাট থেকে আঃ রহিমকে ১০০ পিস ইয়াবাসহ রাত নয়টায় পাঁচলাইশ থানার এসআই মনিরুল ইসলাম চমেক হাসপাতালের পূর্ব গেইট থেকে মোঃ আঃ বক্করকে ৮০০ পিস ইয়াবাসহ রাত আটটায় বায়েজিদ বোস্তামী থানার এসআই আঃ মতিন টেক্সটাইল মোড় হতে মোঃ হাসানকে ৪০০ পিস ইয়াবাসহ রাত দশটায় পাহাড়তলী থানার এসআই শাহাদাত হোসেন সিগন্যাল কলোনী হতে কবিরকে ২৫০ গ্রাম গাঁজাসহ রাত সাড়ে দশটায় আকবরশাহ্ থানার এসআই আঃ হাছনাত ফানিরহাট হতে ফরিদুলকে ৩০ লিটার চোরাাই মদ এবং বিকাল পাঁচটায় ইপিজেড থানার এসআই শওকত আকবর নারিকেলতলা হতে হায়দারকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছে সিএমপি মিডিয়া বিভাগের এসআই জাহাঙ্গীর।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত