টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

চট্টগ্রাম, ০১ আগস্ট (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মহানগরীতে পৃথক দুটি অভিযানে ৫ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ।

শুক্রবার রাতে এবং শনিবার সকালে নগরীর কোতোয়ালি থানার স্টেশন রোড এবং বাকলিয়া থানা এলাকা থেকে এই ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, শনিবার সকালে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি হানিফ পরিবহণের একটি বাস চট্টগ্রাম শাহ আমানত সেতু এলাকা অতিক্রম করার সময় বাকলিয়া থানার এসআই আবদুল করিমের নেতৃত্বে বাসটিতে তল্লাশি চালানো হয়। এ সময় বাসের যাত্রী নুরুল আলম (৫০) এর সন্দেহজন আচরণের কারণে পুলিশ তাকে আটক করে। পরে নুরুল আলমের দেহ তল্লাশি করে এই ব্যক্তির মলদ্বারে বিশেষভাবে লুকিয়ে রাখা ১৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। নুরুল আলমকে মাদক আইনে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নগরীর কোতেয়ালি থানার স্টেশন রোডস্থ নুপুর মার্কেট এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ হাছান (২৩) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সোহেল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত