টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টেকনাফে ৩ বাড়ীতে ডাকাতি : ডাকাত সন্দেহে আটক ২

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

চট্টগ্রাম, ০১ আগস্ট (সিটিজি টাইমস):: টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়ায় গভীর রাতে ৩ টি বাড়ী ডাকাতি সংঘটিত হয়েছে। স্থানীয় জনতা সকালে ডাকাত সন্দেহে ২ ব্যক্তিকে আটক করেছে। শুক্রবার (৩১ জুলাই) দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল অর্ধ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা যায়, হোয়াইক্যং ইউনিয়নের নোয়াপাড়ার বটতলী এলাকার আলী হোসেন, আবুল হাসেমে ও মাষ্টার আবুল কাসেমের বাড়ীতে অস্ত্রে সস্ত্রে সজ্জিত মুখোশ পরা ১০/১২ জনের ডাকাতদল রাতে হানা দেয়। বাড়ীর লোকজনকে অস্ত্রের মূখে জিম্মি করে আলমারীতে রক্ষিত স্বর্ণালংকার, নগদ টাকা ও বিভিন্ন দামী জিনিসপত্র পাসপোর্ট এবং জমির দলিলাদী সহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় সকালে স্থানীয় জনতা একত্রিত হয়ে সন্দেহ জনকভাবে একই এলাকার মোঃ মোস্তাকের ছেলে মোঃ আলম (২২) ও আবুল কালামের ছেলে কফিল উদ্দিন (২২) আটক করে এবং তাদের বাড়ীতে তল্লাশী চালিয়ে একটি দেশীয় তৈরী বন্দুকের নল, দা ও কিরিচ উদ্দার করেছে বলে জানিয়েছেন ওই এলাকার জালাল আহমদ। আটক দুই ব্যক্তিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস, আই সামিউর রহমান জানান, স্থানীয় জনতা দুইজনকে আটক করে পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত