টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে ফলবিক্রেতা গণধর্ষণের শিকার , আটক ৫

map-chittagongচট্টগ্রাম, ৩০ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রাম নগরীর কোতয়ালি থানার বিআরটিসি ফলমন্ডিতে ২৮ বছর বয়সী এক ভাসমান নারী ফল বিক্রেতা গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় পুলিশ সেখান থেকে পাঁচজনকে গ্রেপ্তার করেছে। যাদের মধ্যে দুইজন ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

গ্রেপ্তার অভিযুক্ত পাঁচ ধর্ষক হলেন, মামুন মাতব্বর (২০), ইসমাইল (১৮) ইকবাল হোসেন (২০), জাহাঙ্গীর আলম (২৮) এবং মোহাম্মদ হাসান (১৮)।

সিএমপি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, গত মঙ্গলবার গভীর রাতে এক নারী ফল সংগ্রহ করে ফলমন্ডিতে একটি দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় পাঁচজন পূর্ব-পরিচয়ের সুবাদে তাকে ফল দেওয়ার কথা বলে ভেতরে নিয়ে যায়। এরপর তাকে ফলমন্ডির একটি নির্জন স্থানে নিয়ে ভোর পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে। ঘটনার পর বুধবার বিকেলে ওই নারী থানায় অভিযোগ করলে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযানে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারদের আদালতে পাঠালে দু’জন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। অন্য তিনজন জবানবন্দী না দেওয়ায় তাদের তিন দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত আগামী রবিবার শুনানির সময় নির্ধারণ করেন।

গণধর্ষণের শিকার নারী বিবাহিত ও বিআরটিসি’র ফলমন্ডিতে আড়ত থেকে ফেলে দেওয়া ফল সংগ্রহ করে বস্তিতে বিক্রি করেন। ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত