টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে আটক ১৪

DSC_0487-300x165চট্টগ্রাম, ২৮ জুলাই (সিটিজি টাইমস):  চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন বেবী সুপার মার্কেট সংলগ্ন আদর্শপাড়া সালাম ভিলার ২য় তলা অভিযান চালিয়ে জারপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য হওয়া আখিঁ আক্তার নামে এক তরুনীকে উদ্ধার করেছে পুলিশ।এই সময় ০৪ পতিতাসহ ১৪ জন’কে গ্রেফতার করা হয়।

সোমবার বিকাল পাঁচটায় নগর গোয়েন্দা পুলিশের একটি দল এই অভিযান চালানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বাগের হাট জেলার জাকির মোল্লার মেয়ে আঁখি আক্তার (১৮) বড়পুল, আর্টিলারী সেন্টারের উত্তর গেইট এলাকায় ফুফু শিরিন বেগম এর বাসায় থেকে একটি গার্মেন্টসে চাকরি করতো। গত ২৬জুন তারিখ ইপিজেড মোড় হতে পূর্ব পরিচিত সিএনজি চালক সাগর বাসায় নামিয়ে দেওয়ার কথা বলে কৌশলে আখিঁ আক্তারকে সালমা ভিলার শাহাবুদ্দিন প্রঃ বাচ্চু ও তার স্ত্রী শেলি আক্তারের নিকট হস্তান্তর করে। তারা আখিঁ আক্তারকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করেন।

পরে কৌশনে আখিঁ আক্তার পুশিকে বিষয়টি জানালে পুলিশ ঐ বাসায় অভিযান চালিয়ে চার পতিতাসহ ১৪জনকে গ্রেফতার করে।

এদের মধ্যে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা আসামীরা হলো, মোঃ শাহাবুদ্দিন প্রঃ বাচ্চু(৪৫), ০২) শেলি আক্তার(৩৪), ০৩) মোঃ সেলিম(৪৮), ০৪) মোঃ ওসমান(৩৪), ০৫) মিনহাজ উদ্দিন এনাম(২৯), সাগর(২২) এর বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করে আখিঁ আক্তার।

অসামাজিক কার্যকলাপের দায়ে গ্রেফতারকৃত ০১) মোঃ আনোয়ার হোসেন(৪২), ০২) বিজয় বড়–য়া(২৪ ০৩) মোঃ ইকবাল হোসেন(২৮), ০৪) মোঃ রবিউল খাঁ(২৪), ৫) জোসনা বেগম(২৫), ০৬) আসনুর আক্তার সাথী(১৯), ০৭) রোকসানা বেগম(২২), ০৮) পারভীন আক্তার(১৬), এদেরকে মহানগর অধ্যাদেশে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। অপর গ্রেফতারকৃত আসামী শারমিন (১৮), পিতা- শুক্কুর আলী, সাং- আজিজ নগর, থানা-লামা, জেলা- বান্দরবান’কে পাহাড়তলী থানার মামলা নং-১৪(৯)১৪ ধারা-৩৪২/৩৮৫ দঃবিঃ মামলায় চালান দেওয়া হয়।

নগর পুলিশের মিডিয়া বিভাগের এসআই জাহাঙ্গীর  বিষয়টি নিশ্চিত করেছেন।

মতামত