টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে মাদকসেবীদের হামলায় স্বামী-স্ত্রী আহত

ঘরে বসে মাদক সেবন করতে না দেয়ার জের

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

Mirsarai-Hamla-Photoচট্টগ্রাম, ২৫ জুলাই (সিটিজি টাইমস): মিরসরাইয়ে বসতঘরে বসে মাদক সেবন করতে না দেয়ায় মাদকসেবনকারীদের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। আহতরা হলেন স্বামী মোশাররফ হোসেন ও স্ত্রী রাশেদা আক্তার। শুক্রবার (২৪ জুলাই) রাত সাড়ে এগারটার সময় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত রাশেদা আক্তার জানান, শুক্রবার রাতে স্থানীয় মাদক সেবনকারী জামাল, নেজাম, সেকান্তর ও রৌশন ঘরের সামনে এসে আমার স্বীকে ঘর থেকে বের হতে বলে। ঘর থেকে বের হলে তারা ঘরে বসে মাদক সেবন করতে চায়। আমরা অসীকৃতি জানালে তারা আমার স্বামীর উপর এলোপাতাড়ি হামলা চালায়। এসময় বাঁধা দিলে আমাকেও মারধর করে এবং শ্লীতহানির চেষ্টা করে। পরে বাড়ির ও আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান অবহিত করি। পরে থানায় মামলা দায়ের করি। মামলা দায়েরের পর মাদকসেবীরা আমার বাড়িতে এসে ভাংচুর করে।

এ বিষয়ে জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকসুদ আহম্মদ চৌধুরী বলেন, হামলার বিষয়টি আমাকে আবগত করা হয়েছে। আমি বলেছি ভূক্তভোগী বাদি হলে মিমাংসা করে দেয়া হবে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী মামলা দায়েরর বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত