টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মন্ত্রী বিএসসির ভাগ্নে খুন: স্ত্রী তিন দিনের রিমান্ডে

kচট্টগ্রাম, ২৪ জুলাই (সিটিজি টাইমস):  প্রবাসীকল্যাণ মন্ত্রী ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম বিএসসির ভাগ্নে কোয়ালিটি আইসক্রিমের জিরো ব্র্যান্ডের ব্যবস্থাপক ওবায়দুল হক হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত স্ত্রী তাসমিন খদিজা সোনিয়াকে (২৬) তিন দিনের রিমান্ডে নিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সোনিয়াকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন মহানগর হাকিম।

এর আগে বুধবার সোনিয়াকে চট্টগ্রাম ‘ট্রিটমেন্ট’ হাসপাতালের সামনে থেকে ওবায়দুল হত্যা পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

প্রসঙ্গত, গত ২৬ জুন রাতে নিজ কর্মস্থল বসুন্ধরা সিটি থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে সার্কুলার রোডে খুন হন ওবায়দুল। ওবায়দুলকে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যার পর তার সঙ্গে থাকা ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় কিলিং মিশনের অংশ নেয়া তিন যুবক। প্রাথমিকভাবে ধারণা করা হয়, ছিনতাইকারীদের হাতেই ওবায়দুল নিহত হয়েছেন। পরবর্তী সময়ে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে এ হত্যাকাণ্ডে জড়িত মাহমুদুল হাসান মিঠু ও তানভীর আহমেদকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মিঠু ও তানভীর ওবায়দুল হত্যার চাঞ্চল্যকর তথ্য করেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তারা জানান, সোনিয়া ও রুবেলের পরিকল্পনায় ওবায়দুলকে খুন করে ছিনতাইয়ের নাটক সাজানোর চেষ্টা করা হয়। হত্যা মিশনে রুবেল ও পাপ্পু উপস্থিত ছিলেন। তারা জানান, সোনিয়ার সাথে রুবেলের পরকীয়া সম্পর্ক ছিল।

মতামত