টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে ঈদের মেহমান সেজে প্রবাসীর ঘরে ডাকাতি !

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ২৪ জুলাই (সিটিজি টাইমস):  ফটিকছড়িতে ঈদের মেহমান সেজে ডাকাতি করল ডাকাতদল। আজ (শুক্রবার) দুপুরে উপজেলার ধর্মপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। দক্ষিন ধর্মপুর গ্রামের হাজ্বী বখসু মিস্ত্রী বাড়ি আরব আমিরাত প্রবাসী নুরুল ইসলামের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে। ঘরের কর্তাকে অস্ত্রের মুখে জিম্মী করে নগদঅর্থ ও মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউ.পি সদস্য শহিদুল ইসলাম আকাশ ডাকাত কবলিত পরিবারের উদৃত্তি দিয়ে বলেন, ‘শুক্রবার দুপুর দু‘টার দিকে সিএনজি করে পাঞ্জাবী ও শার্ট প্যান্ট পরা পাঁচ যুবক নুরুল ইসলামের ঘরে প্রবেশ করে। তারা প্রথমে তাদের আত্মীয় পরিচয়ে ঈদে বেড়াতে এসেছে বলে ঘরের কর্তা নুরুল ইসলামের সাথে কোলাকুলি করা শুরু করে। কোলাকুলির এক পর্যায়ে তার হাতমূখ ধরে সাথে ব্যাগে করে নিয়ে আসা দঁড়ি দিয়ে তাকে বেঁধে ফেলে। মুখে টেপ লাগিয়ে রাখে। এসময় ঘরে থাকা নুরুল ইসলামের আট বছরের মেয়েকেও বেঁধে ফেলে ডাকাতরা।

নুরুল ইসলামকে বেধড়ক পিঠিয়ে মাথায় অস্ত্র ঠেকিয়ে ঘরে কি আছে বের করতে বলে ডাকাতরা। তিনি ভয়ে ঘরে থাকা ৭০ হাজার টাকা বের করে দেন। ঘরে থাকা একটি ল্যাপটপ ও কিছু প্রয়োজনীয় ইলেকট্রনিক্স যন্ত্রপাতিও লুট করে পুণরায় মেহমানের মতো সিএনজি করে পালিয়ে যায়।’

উল্লেখ্য, নুরুল ইসলাম নতুন পাকা ঘর নির্মাণ করে সেখানে বসবাস শুরু করলেও তার পরিবারের অন্য সদস্য ও মালামাল পুরতান বাড়িতে রক্ষিত ছিল।

জাফাতনগর পুলিশ ফাঁড়ির এস.আই দেলোয়ার বলেন, ডাকাত কবলিত বাড়িটি পরিদর্শন করেছি। বাড়িটি একা হওয়াতে সহজে এ ঘটনা ঘটাতে পেরেছে। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত