টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘ক্ষুদ্র ক্ষুদ্র শুভ প্রচেষ্টাগুলোই সমাজকে এগিয়ে নিয়ে যায়’

রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনীতে এম এ মোতালেব সিআইপি

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি 

IMG_4971---Copy‘আজ কিছু ছাত্রের উদ্যোগ, তাদের প্রচেষ্টা- আর এই প্রচেষ্টাগুলোই সমাজকে এগিয়ে নিয়ে যায় ধাপে ধাপে।’ বলছিলেন অনুষ্টানের প্রধান অতিথি বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক এম এ মোতালেব সিআইপি। তিনি আরও বলেন, ‘ছাত্ররাই দেশের ভবিষ্যত কা-ারী, তারাই আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে বহুদূর।’

বিশেষ অতিথি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রামের ডিস্ট্রিক্ট চেয়ারপারসন লায়ন মোহাম্মদ জোবায়ের বলেন, ‘ঐক্য ছাড়া যেকোন কিছুই ভিত্তিহীন, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে যে সম্প্রীতি বিদ্যমান তা বৃদ্ধিতে সহায়ক হবে এ ধরণের আয়োজন।’

গত ২১ জুলাই ২০১৫ বিদ্যালয় হলরুমে আয়োজিত রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ১ম ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা সংগঠনের স্থায়ী পরিষদের চেয়ারম্যান মইনুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রাক্তন ছাত্র হারুন-অর-রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র সরওয়ার কামাল, জুলফিকার আলী, মো: ফারুক, উপদেষ্টা নুরুল কবির, মাস্টার নাসির আহমদ, সাজেদুর রহমান চৌধুরী দুলাল, মোহাম্মদ জুনাইদ চৌধুরী, অধ্যাপক আবুল মনসুর, প্রধান শিক্ষক মোহাম্মদ বজলুর রহমান, সাবেক প্রধান শিক্ষক আবদুল সালাম।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে বর্তমান শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। সংগঠন পরিচালনার লক্ষ্যে আগামী এক বছরের জন্য মিনহাজুল ইসলাম ফয়সালকে সভাপতি ও সরওয়ার কামালকে সাধারণ সম্পাদক করে একটি কার্যকরী কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বর ও সিটিজিনিউজডটকম।

এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিক আহমদ রফিক, আইয়ুব মিয়া, শিক্ষিক মোহাম্মদ শহীদুল্লাহ, নাসিমা আক্তার, উম্মে কুলসুম, সাবেক শিক্ষক আবদুল গফুর, আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সৈয়দ আহমদ,উপদেষ্টা মাস্টার এনামুল হক, মোহাম্মদ সেলিম উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলহাজ ইদ্রিস, সাবেক সদস্য আবুল কাসেম, রশিদেরঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জালাল আহমদ, সহ-সভাপতি মনজুর আলম, কিষোয়ান গ্রুপের পরিচালক ওয়াহিদুল ইসলাম, পৃষ্ঠপোষক মোহাম্মদ মনজুর আলম, ছাত্রনেতা রিহান পারভেজ প্রমুখ।

মতামত