টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়া থানার এসআইকে বদলীর তদবীর করছে মাদক ব্যাবসায়ী সিন্ডিকেট

আবদুল আউয়াল জনি
লোহাগাড়া-সাতকানিয়া প্রতিনিধি 

3333333চট্টগ্রাম, ২৩ জুলাই (সিটিজি টাইমস):  চট্টগ্রামের লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারীকে বদলী করার প্রচেষ্টায় লোহাগাড়ার মাদক ব্যাবসায়ী সিন্ডিকেটের (ব) আদ্যক্ষরের এক প্রবাসী গডফাদার তদবীর করছে বলে জানা গেছে।

লোহাগাড়ার মাদক ব্যাবসায়ীদের কাছে এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী যেন এক আতংকের নাম কারন লোহাগাড়ায় সকল প্রকার মাদকের ও মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে তিনি সদা তৎপর থাকেন এছাড়াও গত দুইবছরে তার পরিচালিত অভিযানে লোহাগাড়ায় লক্ষ-লক্ষ ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য মাদকদ্রব্য সহ আটক হয়েছে অনেক মাদকসেবী ও ব্যাবসায়ী অনেককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয়েছে ফলে কিছুটা হ্রাস পেয়েছে লোহাগাড়ার মাদক ব্যাবসা ও সেবন তাই তাকে বদলী করার প্রচেষ্টায় লোহাগাড়ার মাদক ব্যাবসায়ী সিন্ডিকেট পুলিশের উর্ধতন কতৃপক্ষের বরাবরে অন্যায় তদবির চালাচ্ছে বলে জানা যায় আর তাদের মদদ দিচ্ছে (ব) আদ্যক্ষরের এক প্রবাসী গডফাদার সহ রাজনৈতিক নেতা নামধারী কিছু ব্যাক্তি।

উল্লেখ্য মাদকের বিরুদ্ধে অভিযানে বিশেষ কৃতিত্বের জন্য এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী ১ বার বিভাগীয়, ৪ বার জেলার শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন এবং ১ বার আইজিপি পদক পান।

লোহাগাড়াকে মাদকমুক্ত রাখতে এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার স্বার্থে এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারীকে যাতে মাদক ব্যাবসায়ী সিন্ডিকেট বদলীর তদবীরের প্রচেষ্টা করার কোন সুযোগ না পায় এব্যাপারে স্থানীয় সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও পুলিশের উর্ধতন কতৃপক্ষের দ্রুত হস্থক্ষেপ কামনা করছে এলাকার সচেতন মহল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত