টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল নিহত, আটক ২

parvez_1

ইমাম খাইর, কক্সবাজার ব্যুরো::
কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পারভেজ হোসেন (৩০) নামে ট্যুরিষ্ট পুলিশের এক কনষ্টেবল নিহত হয়েছেন। ২৩ জুলাই বৃহস্পতিবার সকালে সৈকতের লাবণী পয়েন্ট মোড়ে হোটেল মিডিয়ার সামনে এ ঘটনা ঘটে।
নিহত মোহাম্মদ পারভেজ হোসেন কুমিল্লা জেলার বুড়িচং থানার ইন্দবতি এলাকার বাসিন্দা। খুনের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।
আটকরা হলেন, কক্সবাজার শহরের ঘোনারপাড়া এলাকার আবুল কালামের ছেলে আবু তাহের (২৮) ও বাদশাঘোনা এলাকার শাহ আলমের ছেলে আবদুল মালেক (২৪)।
ট্যুরিষ্ট পুলিশের এসপি নওরোজ হোসেন তালুকদার জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্ট মোড়ে ৪/৫ জন ছিনতাইকারী জাকির হোসেন নামে এক পর্যটকের গতিরোধ করে নগদ টাকা ও মূল্যবান সরঞ্জামাদি ছিনিয়ে নেয়।
তিনি জানান, ছিনতাইকারীরা পালানোর সময় পর্যটকের চিৎকারে দায়িত্বরত ট্যুরিষ্ট পুলিশের সদস্যরা ছিনতাইকারীদের ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে।
এ সময় ছিনতাইকারীদের একজন আবু তাহেররে ছুরিকাঘাতে কনষ্টেবল পারভেজকে গুরুতর আহত হন। তার কাছ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। তাদের সাথে থাকা অন্যান্য ছিনতাইকারীরা পালিয়ে গেছে।
পরে প্রত্যক্ষদর্শী ও পুলিশ এসে আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে তার মৃত্যু হয়।
ছিনতাইয়ের শিকার পর্যটন জাকির হোসেন পুলিশ হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত