টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বোয়ালখালীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রাম, ২২ জুলাই (সিটিজি টাইমস): চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পূর্ব শাকপুরায় উর্মি মল্লিক (২৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে উপজেলার পূর্ব শাকপুরাস্থ দশভূজা বাড়ীর স্বপন মল্লিকের পুত্র রনি মল্লিকের স্ত্রী উর্মি মল্লিক (২৬) নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। দীর্ঘক্ষণ ঘুম থেকে না উঠায় ও রুমের দরজা না খোলার দরুণ পরিবারের অন্যান্য সদস্যরা ডাকাডাকি করে। এতে সাড়া না পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয়রা বোয়ালখালী থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের দরজা ভেঙ্গে সুরতহাল রিপোর্ট তৈরি পূর্বক লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

উর্মি অভিমান করে আত্মহত্যা করেছে বলে তার শুশ্বর ও বাড়ীর লোকজন দাবি করলেও উর্মির পিতা ও পরিবারের লোকজন উর্মিকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন। অপরদিকে হত্যা না আত্মহত্যা এ রহস্য উদঘাটনের জন্য অপেক্ষায় রয়েছে উর্মির বাবার বাড়ির স্বজনরা। উর্মির আড়াই বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ শামসুল ইসলাম জানান, ওড়না দিয়ে দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে থাকা অবস্থায় উর্মি মল্লিককে মৃত উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর আসল রহস্য উদঘাটন করা সম্ভব নয়। এ ঘটনায় একটি অপমৃত্য মামলা রুজু করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত