টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে অস্ত্র সহ দুই ছাত্রলীগ কর্মীকে পুলিশে দিল জনতা, পুলিশ বলছে খেলনা পিস্তল!

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ২২ জুলাই (সিটিজি টাইমস)::  মিরসরাইয়ের হাইতকান্দি ইউনিয়নের উত্তর হাইতকান্দি এলাকায় জলদাশ বাড়িতে চাঁদা দাবীকালে অস্ত্র সহ দুই ছাত্রলীগ কর্মীকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করে। মঙ্গলবার (২১ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন মায়ানী ইউনিয়নের পুর্ব মায়ানী গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র নজরুল ইসলাম (২২) ও একই গ্রামের ছয়দুল হাকের ছেলে সাইফুল হাসান (২০)।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সময় ঘটনাস্থলে থাকা একাধিক প্রতক্ষদোশী জানান, মঙ্গলবার বিকেলে ৬-৭ জনের একটি দল উত্তর হাইতকান্দি এলাকায় জলদাশ বাড়িতে চাঁদা দাবী করে। এসময় জনতা তাদের ধাওয়া করলে সবাই চলে গেলেও নজরুল ও হাসানকে অস্ত্র সহ আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ তাদের নিয়ে যায়।

এ বিষয়ে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এম এ বারি আটককৃতদের কাছে অস্ত্র পাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের কাছ থেকে খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তারা জলদাশ বাড়িতে গিয়েছিলো গাঁজা খাওয়ার জন্য। তাদের ভয় দেখাতে সাথে খেলনার পিস্তল নিয়ে যায় নজরুল ও হাসান। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত নজরুল ও হাসান ছাত্রলীগের কর্মী নয় বলে দাবী করেছেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাইনুর ইসলাম রানা।

মতামত