টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত, মাদ্রাসা ছাত্র আটক

map-chittagongচট্টগ্রাম, ২০ জুলাই (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মিরসরাই উপজেলায় ১৪ বছরের মানসিক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মো. রাসেল (১৮) নামের এক মাদ্রাসা ছাত্রকে ধরে গ্রামবাসী পুলিশে সোপর্দ করেছে।

রোববার রাত ৯টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানার কাটাছড়া ইউনিয়নের পূর্ব বারইয়ারখালী গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার পরিবার জানায়, মানসিক প্রতিবন্ধী মেয়েটিকে ঘরে রেখে তার মা পাশের বাড়িতে বেড়াতে যান। ঘরে ফিরে দেখতে পান তার মেয়ে নেই। এ সময় তিনি ঘরের পাশে অন্ধকারের মধ্যে মেয়েটিকে মুখ বাঁধা অবস্থায় দেখতে পান। আর রাসেলকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখেন। এ সময় তিনি চিৎকার দিলে বাইরে থেকে লোকজন সেখানে জড়ো হয়।

পরে তারা রাসেলকে ধরে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন। রাতেই পুলিশ ও ধর্ষিতার বাবা মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তাকে রাখা হয়েছে।

জোরারগঞ্জ থানার এসআই আব্দুল হামিদ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, রাসেল পূর্ব বারইয়ারখালী গ্রামের আলাউদ্দিনের ছেলে। স্থানীয় একটি মাদ্রাসায় সে পড়ালেখা করে। রাসেলের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত