টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাজন হত্যার বিচার মানবতার দাবিঃ রাইট

11739532_874943062540984_1070446987_nচট্টগ্রাম, ১৫ জুলাই (সিটিজি টাইমস): Right for Integrating Global Human Thrive-RIGHT এর উদ্যোগে জনসেবার গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

গত ১২ জুলাই নগরীর জামান হোটেলে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাইটের কেন্দ্রিয় সভাপতি মোহাম্মেদ দাউদ এর সভাপতিত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় সহ সভাপতি তামজিত হায়দার তাওরাত শিকদার , চট্টগ্রাম জেলা রাইটের সভাপতি জিল্লু রহমান , তুর্কি প্রতিনিধি হাসান সহ অন্যান্যরা ।

তরুণ সমাজ কর্মী মুহিতের কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ আলোচনা ও ইফতার মাহফিলে বিশিষ্ট ব্যক্তিবর্গের মাঝে উপস্থিত ছিলেন WOC এর প্রতিষ্ঠাতা আমানুল্লাহ , বিশিষ্ট শিক্ষাবিদ Queen Mary স্কুলের প্রতিষ্ঠাতা সাজ্জাদ হসাইন, চট্টগ্রামের তরুণ ফটো সাংবাদিক মশিউর রাহমান, বিশিষ্ট সাংবাদিক ভুপেন দাস সহ অনেকেই।

দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ও গুণিজনদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে মূখরিত এ ইফতার আয়োজনে বক্তারা রাজন হত্যার বিচার দাবি করেন।

WOC এর প্রতিষ্ঠাতা আমানুল্লা বলেন তরুণদের প্রতিবাদ জানাতে জানতে হবে, রাজন হত্যা বর্তমানে জাতির জন্য লজ্জার ।

রাইটের কেন্দ্রিয় সভাপতি মোহাম্মেদ দাউদ বলেন রাজন হত্যার সাথে জড়িতদের প্রমান সহ আমরা ফেইসবুকে কিছু ছবি পোষ্ট করছি, প্রশাসন কে এখন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে, এটি মানবতার দাবি।

তিনি প্রাইভেট ভার্সিটির উপর ৭.৫% ভ্যাটের তীব্র বিরোধিতা করে বলেন এটি অবিলম্বে বাতিল করুন তরুণ সমাজ শিক্ষাকে পণ্য হিসেবে দেখতে চাইনা , কেন্দ্রিয় সহসভাপতি বলেন ৭.৫% ভ্যাটের মাধ্যমে সরকার তরুণ সমাজের জনসমর্থন হারাতে পারে

মতামত