টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুন্ডে কাভার্ডভ্যান চাপায় হেলপার নিহত: কর্তৃপক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা

মো. ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি

চট্টগ্রাম, ১৪ জুলাই (সিটিজি টাইমস):চট্টগ্রামের সীতাকুন্ডে গোয়ালিনী কনন্ডেস মিল্ক প্রতিষ্ঠানের ভেতরে কাভার্ডভ্যান চাপায় আব্দুল কুদ্দুস (৩৫) নামে এক হেলপার নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ভাটিয়ারী বিএম গেইট এলাকার গোয়ালিনী কনন্ডেস মিল্ক প্রতিষ্ঠানের ভেতরে এ দূর্ঘটনা ঘটে।

এদিকে প্রতিষ্ঠানের ভেতরে হেলপারের মৃত্যুর খবর পেয়ে সাংবাদিকরা ফোন করলেও দূর্ঘটনার ব্যাপারে তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন প্রতিষ্ঠানের কর্মকর্তা শাখাওয়াত।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে গোয়ালিনী কনন্ডেস মিল্ক প্রতিষ্ঠানের ভেতরে মালবাহি কাভার্ডভ্যানের পিছনের চাকায় ত্র“টি দেখা দেয়। এ সময় হেলপার আব্দুল কুদ্দুস পেছনে কাজ করার সময় অসাবধানতা কাভার্ডভ্যানের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রতিষ্ঠানের ভেতরে কাভার্ডভ্যান চাপায় হেলপারের মৃত্যুর পর বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় প্রতিষ্ঠান কৃর্তপক্ষ।

নিহত কুদ্দুস কুমিল্লা বাহ্মনবাড়িয়া এলাকার আব্দুল মান্নানের পুত্র বলে জানা গেছে।

দূর্ঘটনার খবর পেয়ে সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এস,আই) সাইফুল্লা দুপুরের পর ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক (এস,আই) সাইফুল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“প্রতিষ্ঠানের ভেতর থেকে দুপুরে নিহত কাভার্ডভ্যান হেলপারের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। হাসপাতালে ময়না তদ›ন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।”

মতামত